শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৫ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


আল্লামা শফীর নেতৃত্বে ঐক্যের আহবান জানালেন প্রধানমন্ত্রী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

ahmad_shofiআওয়ার ইসলাম: আজ (২৩ নভেম্বর) সন্ধ্যায় আল্লামা শাহ আহমদ শফীর চিঠি নিয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেন বাংলাদেশ কওমি মাদরাসা শিক্ষাবোর্ড বেফাকের প্রতিনিধি দল।

আল্লামা আশরাফ আলীর নেতৃত্বে ৯ সদস্যের এই প্রতিনিধি দল সন্ধ্যা ৬টা থেকে ৮ টা পর্যন্ত দীর্ঘ বৈঠক করেন মাননীয় প্রধানমন্ত্রীর সঙ্গে।

আল্লামা আহমদ শফী পুত্র হাটহাজারী মাদরাসার শিক্ষক মাওলানা আনাস মাদানী বৈঠকে চিঠিটি পড়ে শোনান। মাননীয় প্রধানমন্ত্রী মনযোগের সঙ্গে চিঠি শুনে বলেন, কওমি সনদের স্বীকৃতি বিষয়ে উলামায়ে কেরামকে ঐক্যবদ্ধ হওয়া উচিত। এবং সবার মুরব্বি অভিভাবক আল্লামা শাহ আহমদ শফীর নেতৃত্বে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী।

চিঠিটি পড়তে ক্লিক করুন : প্রধানমন্ত্রীকে দেয়া আল্লামা আহমদ শফীর বিশেষ চিঠি

বেফাক ও আল্লামা আহমদ শফীর চিন্তার বাইরের আলেমদেরও এ ঐক্য প্রক্রিয়ায় যোগদানের জন্য আহবান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আওয়ার ইসলামকে বিষয়টি নিশ্চিত করেছে বেফাকের যুগ্ম মহাসচিব মাওলানা মাহফুজুল হক ও আল্লামা আহমদ শফীর প্রেস সচিব মাওলানা মুনির আহমদ।

বৈঠকে উপস্থিত ছিলেন, বেফাকের সিনিয়র সহ-সভাপতি মাওলানা আশরাফ আলী, ভারপ্রাপ্ত মহাসচিব মাওলানা আবদুল কুদ্দুস, সহসভাপতি মাওলানা সাজিদুর রহমান, মাওলানা নূরুল ইসলাম, যুগ্ম মহাসচিব মাওলানা মাহফুজুল হক, মুফতি নুরুল আমিন, মাওলানা আনাস মাদানী, মাওলানা মুনির আহমদ ও মাওলানা মঞ্জুরুল ইসলাম।

বিস্তারিত আসছে...

আরো পড়ুন

ইসলাম গ্রহণ করায় যুবককে খুন

মসজিদে আজান বন্ধ হলে সব ঘর থেকে আজান দেবে ফিলিস্তিনিরা


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ