বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’

পাক গোলাগুলিতে ভারতীয় সেনা নিহত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

india-pakistanআওয়ার ইসলাম:  পাক সেনাবাহিনীর গোলাগুলিতে নিহত হয়েছেন এক ভারতীয় সেনা এবং আহত হয়েছেন আরো তিন জন। গতকাল রোববার রাতে ভারত নিয়ন্ত্রিত জম্মু ও কাশ্মীরের রাজৌরি সেক্টরে এ ঘটনা ঘটে।

ভারতীয় সেনাবাহিনীর উত্তরাঞ্চলীয় কমান্ড টুইটার বার্তায় জানায়, ‘গুলির জবাব দেওয়া হচ্ছে এবং ভবিষ্যতেও উপযুক্ত জবাব দেওয়া হবে।’ এ নিয়ে গত ২৪ ঘণ্টার মধ্যে তিনবার দুই দেশের মধ্যে অস্ত্রবিরতি চুক্তি লঙ্ঘন হলো।

এর আগে রাজৌরির নওশেরা ও সুন্দারবানি এলাকার নিয়ন্ত্রণরেখায় ভারতের তল্লাশিচৌকি ও বেসামরিক লক্ষ্যবস্তুতে মর্টার ও ছোট ছোট আগ্নেয়াস্ত্র দিয়ে হামলা চালায় পাক সেনারা।

গত বৃহস্পতিবার পাকিস্তানি সৈন্য জম্মুর পালানওয়ালা সেক্টরের নিয়ন্ত্রণরেখায় ভারতীয় তল্লাশিচৌকি ও বেসামরিক এলাকায় হামলা চালায়।

গত ২৯ সেপ্টেম্বর পাকিস্তানের ভূখণ্ডে ভারতের সার্জিক্যাল স্ট্রাইট অভিযান পরিচালিত হয়। এর পর থেকে নিয়ন্ত্রণরেখা ও আন্তর্জাতিক সীমান্ত বরাবর ২৮৬টি গোলাগুলির ঘটনা ঘটে।

এবিআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ