বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৫ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’ মালয়েশিয়ার সিটি ইউনিভার্সিটিতে সম্পন্ন হলো বিয়াম'র চ্যাপ্টার কমিটি

কুইজ ৭ জিতলেন যারা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

66আওয়ার ইসলাম: এসো দেশকে জানি স্লোগানে শিশুকিশোর শিক্ষার্থীদের মাঝে দেশপ্রেম স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের চেতনা বিকাশের লক্ষ্যে মাসব্যাপী সাধারণজ্ঞানধর্মী প্রতিযোগিতার উদ্যোগ নিয়েছে দেশ অধ্যয়ন কেন্দ্র ও আওয়ার ইসলাম টোয়েন্টিফোর ডটকম।

দুটি ধাপে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। প্রথম ধাপে কুইজে বিজয়ী ৩০০ জনকে নিয়ে বিজয় উৎসব ও ১০জনকে ‘দেশ গবেষক সম্মাননা পত্র’সহ আকর্ষণীয় পুরষ্কার দেয়া হবে।

ইতোমধ্যেই প্রথম ধাপের ৭টি পর্ব অনুষ্ঠিত হয়েছে। এটি চলবে আগামী ৩০ নভেম্বর পর্যন্ত। কুইজ ৭ এ সঠিক উত্তর দিয়েছেন ২৫৫ জন। এদের মধ্যে লটারিতে বিজয়ী ২০ জন হলেন:

শেখ মুহা. আবু হুরায়রা

ফুয়াদ আল মুকিত

রাফি আহমেদ

মুক্তা বেগম

বৃষ্টি বর্ষা

এমডি সবুজ

মিনহাজ উদ্দীন

আবদুর রহমান

ফিরোজ আল মামুন

মাসুম রাফিন

সাব্বির

তামিম সামিরা

ক্লাউড মনোয়ার

সন্দিপন শাহাদাত

হামিদুর রহমান

মোস্তাফিজুর রহমান

শেখ রুবেল আহমেদ আলিফ

তারেকুল শুভ

মন গবেষক

মাকসুদ হাসান

বি.দ্র. বিজয়ীদের সবার ইনবক্সে একটি করে গোপন পিন নাম্বার দেয়া হয়েছে। ইনবক্স চেক করুন এবং নাম্বারটি সংরক্ষণে রাখুন। ইনবক্সে না পেলে অবশ্যই রিকোয়েস্ট ম্যাসেজ বা স্প্যাম ম্যাসেজ চেক করবেন।

লক্ষ্যণীয় 

যে আইডি থেকে পিন নাম্বার পাঠানো হয়েছে সেটির সঙ্গে কারো ফ্রেন্ডশিপ নেই যে কারণে আমাদের ম্যাসেজটি আপনার রিকোয়েস্ট ম্যাসেজে থাকবে। তাতেও যদি না পান তাহলে আমাদের পেইজে ইনবক্স করুন।

কুইজ ৬ বিজয়ী ২০ জন


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ