শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

নাসিক নির্বাচনের তাফসিল ঘোষণা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

narayangang-city-logo20150129185106আওয়ার ইসলাম: প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী রকিব উদ্দীন আহমেদ নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের তফসিল সোমবার ঘোষণা করেছেন।
ঘোষিত তফসিল অনুযায়ী, ২২ ডিসেম্বর এই স্থানীয় সরকার নির্বাচনের ভোটগ্রহণ হবে। মনোনয়ন দাখিলের শেষ সময় ২৪ নভেম্বর। যাচাই-বাছাই ২৬ ও ২৭ নভেম্বর। প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ৪ ডিসেম্বর। আর ৫ ডিসেম্বর প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ করা হবে।
আইন অনুযায়ী, আগামী ২৬ ডিসেম্বরের মধ্যে এই সিটির ভোট সম্পন্ন করতে হবে। আজ রবিবার আইন মন্ত্রণালয় থেকে সিটি করপোরেশন নির্বাচন বিধিমালা ও আচরণ বিধিমালার ভেটিং সম্পন্ন হওয়ায় কমিশন তফসিল ঘোষণা করার প্রস্তুতি সম্পন্ন করেছে। রবিবার বিধিমালা দু’টি কমিশন অনুমোদন দেয়ায় আগামীকালই মন্ত্রণালয় থেকে এসআরও নম্বর বসিয়ে তা গেজেটের জন্য বিজি প্রেসে পাঠানো হবে। এদিকে, আইনি জটিলতার কারণে আপাতত কুমিল্লা সিটি নির্বাচনের তফসিল ঘোষণা স্থগিত রাখার সিদ্ধান্ত নিয়েছে ইসি। সংশ্লিষ্টরা বলছেন, আগামী ৮ ফেব্রুয়ারি পর্যন্ত কুমিল্লা সিটি নির্বাচন করার সময় রয়েছে। এই মধ্যে আইনি জটিলতা দূর হলে যে কোনো সময় কুমিল্লা সিটির তফসিল ঘোষণা করা হতে পারে।
এফএফ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ