বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৫ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
মালয়েশিয়ার সিটি ইউনিভার্সিটিতে সম্পন্ন হলো বিয়াম'র চ্যাপ্টার কমিটি ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দেওয়ার সিদ্ধান্ত জ্যামাইকার আগামীদিনে বিশ্বের মধ্যে অন্যতম স্মার্ট হবে দেশের হজ ব্যবস্থাপনা: ধর্মমন্ত্রী সকালে ইসতিসকার নামাজ আদায়, রাতেই নামল স্বস্তির বৃষ্টি চাঁদ মামার বয়স হয়েছে! চাঁদের বয়স কত? বিশেষ ট্রেনের ৩ বগি লাইনচ্যুত, চট্টগ্রাম-কক্সবাজার যোগাযোগ বন্ধ বাড়তে পারে তাপমাত্রা, দুপুরের মধ্যেই ঝড়-বৃষ্টির আভাস দুর্ঘটনা থেকে বাঁচতে যে দোয়া ও আমল করতেন হযরত উসমান রা. ব্যাংককের উদ্দেশে ঢাকা ত্যাগ করলেন প্রধানমন্ত্রী ভারতের প্রভাবশালী আলেম মাওলানা আব্দুল আলিম ফারুকীর ইন্তেকাল

১৮ দিনেও উদ্ধার হয়নি অপহরিত মাদরাসাছাত্রী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

kumillah3কুমিল্লা প্রতিনিধি: অপহরণের ১৮ দিন পরও উদ্ধার হয়নি মাদরাসা ছাত্রী। কুমিল্লার চান্দিনা উপজেলার ওই ছাত্রীর পরিবার তার জীবন নিয়ে শঙ্কায় রয়েছেন।

ছাত্রীকে দ্রুত উদ্ধার করে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে বুধবার সকালে কুমিল্লা প্রেসক্লাবের সামনে মানববন্ধন করেন এলাকাবাসী ও মাদরাসার শিক্ষক-শিক্ষার্থীরা।

পরে একই দাবিতে কুমিল্লা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনের আয়োজন করে ছাত্রীর পরিবারের সদস্যরা। সেখানে অপহৃত ছাত্রীর বড় ভাই লিখিত বক্তব্যে অভিযোগ করেন, গত ২২ অক্টোবর সকালে মাদ্রাসায় যাওয়ার পথে একটি মাইক্রোবাস এসে কুমিল্লার চান্দিনা উপজেলার মাইজখার ইউনিয়নের বদরপুর মাদ্রাসার আলিম প্রথম বর্ষের ছাত্রীকে অপহরণ করে নিয়ে যায়। ওই অপহরণের ১৮ দিনেও তাকে উদ্ধার করতে পারেনি পুলিশ। স্থানীয় মাইজখার গ্রামের বাসিন্দা বাহারাইন প্রবাসী মাসুম বিল্লাহর নেতৃত্বে একদল সন্ত্রাসী তাঁর বোনকে অপহরণ করে বলে সংবাদ সম্মেলনে দাবি করা হয়।

সংবাদ সম্মেলনে মাদ্রাসাছাত্রীর বড় ভাই আরো বলেন, অপহরণের দিন সন্ধ্যায় তাঁদের মোবাইল ফোনে তাঁর বোনকে অপহরণের দায় স্বীকার করে থানায় মামলা না করার হুমকি দেয় মাসুম বিল্লাহ। মামলা করলে তার বোন ও পরিবারের সবাইকে মেরে ফেলার হুমকি দেয়। এ ঘটনায় তাঁর বাবা চান্দিনা থানায় মামলা করতে গেলে পুলিশ মামলা নেয়নি। পরে তিনি কুমিল্লার আদালতে মাসুম বিল্লাহর বিরুদ্ধে মামলা করেন। আদালত চান্দিনা থানাকে মামলা এফআইআর হিসেবে গ্রহণ করে মাদরাসাছাত্রীকে উদ্ধারের ব্যবস্থা নেওয়ার জন্য নির্দেশ দেন। কিন্তু চান্দিনা থানার ওসি মোস্তাফিজুর রহমান মামলা এফআইআর নথিভুক্ত করলেও ছাত্রীকে উদ্ধার ও আসামিকে গেপ্তার করেননি।

কুমিল্লা প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলন থেকে মাদরাসাছাত্রীকে উদ্ধার ও দোষীদের গ্রেপ্তার করতে সাংবাদিকদের মাধ্যমে আইন প্রয়োগকারী সংস্থার সদস্যদের প্রতি আবেদনও জানায় তার পরিবারের সদস্যরা।

আরআর

দেশগবেষক সম্মাননা প্রতিযোগিতায় অংশ নিতে জয়েন করুন ফেসবুক পেইজে দেখুন আজকের প্রশ্ন

desh1


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ