শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫


‘ইসলামি বিপ্লবকে তরান্বীত করতে আলেমদের ঐক্যবদ্ধ আন্দোলনের বিকল্প নেই’

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

কাতার থেকে নূরুল্লাহ মিয়াজী

 qatar3

গত ৭ নভেম্বর আল ফালাহ ফাউন্ডেশন কাতারের উদ্যোগে রাজধানী দোহায় ইসলামিক কালচারাল সেন্টার (ফানার) অডিটোরিয়ামে বিশাল ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় উলামা মাশায়েখ আইম্মা পরিষদ ঢাকা মহানগরীর আহ্বায়ক ও মারকাযুত তাকওয়া ইসলামিক রিচার্স সেন্টারের পরিচালক মুফতি হাবিবুর রাহমান মিছবাহ।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বর্তমানে বাংলাদেশসহ সারা পৃথিবীতে ইসলাম ও মুসলমান পদে পদে  লাঞ্ছিত হচ্ছে । পবিত্র বায়তুল্লাহকে উগ্র হিন্দু সম্প্রদায় অপমানিত করছে। এসব দেখে বুঝা যায় না এটি একটি মুসলিম প্রধান দেশ। এ অবস্থা থেকে পরিত্রাণ পেতে ইসলামি বিপ্লবের বিকল্প নেই। এ বিপ্লবের নেতৃত্ব দিবেন উলামায়ে কেরাম। অতএব উলামায়ে কেরামের ঐক্যবদ্ধ আন্দোলন সময়ের  অপরিহার্য দাবিতে পরিণত হয়েছে।

qatar2

হাফেজ মাওলানা নুরুল আনোয়ারের সভাপতিত্বে ও আব্দুর রাহমান ফারুকীর পরিচালনায় এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  ইত্তেহাদুল মুসলীমিন কাতারের সভাপতি মুফতি ফরিদ আহমদ, শায়খ ইমদাদুল্লাহ, মাওলানা আব্দুল হালিম, মাওলানা যায়নুল আবেদিন, আল নূর কালচারাল সেন্টারের নির্বাহী পরিচালক মাওলানা ইউসুফ নূর, আল ফালাহ ফাউন্ডেশনের সেক্রেটারি হাফেজ মাওলানা ত্বহা সিদ্দিকী, মুহাম্মাদ নুরুল্লাহ মিয়াজী ও কেফায়েতুল্লাহ প্রমুখ।

আরআর

শুরু হলো দেশ গবেষক সম্মাননা প্রতিযোগিতা। আপনিও অংশ নিন... আসুন আমাদের ফেসবুক পেইজে,,

desh1


সম্পর্কিত খবর