বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
ফের ৩ দিনের হিট অ্যালার্ট জারি, হতে পারে বৃষ্টি যুদ্ধ কখনোই কোনো সমাধান দিতে পারে না: প্রধানমন্ত্রী সব ডিসি-এসপির সঙ্গে ইসির বৈঠক বৃহস্পতিবার ‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা

‘আপনি কুরআন পড়েন; নাস্তিক্যবাদী শিক্ষাআইন তো করতে পারেন না’

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

khulna5

আওয়ার ইসলাম: ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির ও চরমোনাইয়ের পীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করিম বলেছেন, সুন্দরবনকে ধ্বংস করে বিদ্যুৎকেন্দ্র বাস্তবায়ন করতে দেওয়া হবে না। সুন্দরবন বাঁচাতে এবং এ অঞ্চলের পরিবেশ রক্ষার্থে রামপালের কয়লাভিত্তিক বিদ্যুৎকেন্দ্র বন্ধ করতে হবে।

তিনি প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে বলেন, আপনি কুরআন তেলাওয়াত করেন, মাঝে মাঝে ধর্মীয় শিক্ষার গুরুত্বের কথাও বলেন, আবার দেশের ধর্মপ্রাণ মানুষকে হিন্দু ও নাস্তিক বানানোর জন্য বিতর্কিত শিক্ষাআইন ও শিক্ষানীতি করে ঈমান ধ্বংস করবেন এটা তো হতে পারে না।

রোববার (০৬ নভেম্বর) বিকেল ৫টায় মহানগরীর ফেরিঘাট চত্বরে ইসলামী আন্দোলনের খুলনা জেলা ও নগর শাখা আয়োজিত বিভাগীয় মহাসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

পীর সাহেব চরমোনাই বলেন, রামপাল বিদ্যুৎকেন্দ্র বাস্তবায়িত হলে জীববৈচিত্র্যসহ পরিবেশ ধ্বংস হবে।

তিনি আরও বলেন, ইসলামী শিক্ষার মাধ্যমে জঙ্গিবাদ তৈরি হয় না। ইসলামী শিক্ষা আদর্শ মানুষ হিসেবে গড়ে তোলে। তিনি অতিসত্তর কওমি মাদ্রাসার স্বীকৃতি দেওয়ার দাবি জানান।

দলের মহানগর শাখার আমির মাওলানা মুজাম্মিল হক সমাবেশে সভাপতিত্ব করেন। বিশেষ অতিথি ছিলেন প্রেসিডিয়াম সদস্য মাওলানা নূরুল হুদা ফায়েজী, স্থানীয় আলেম মুফতি মাওলানা মুশতাক আহমেদ, মহাসচিব হাফেজ মাওলানা অধ্যক্ষ ইউনুস আহমেদ, ইসলামী শ্রমিক আন্দোলনের সভাপতি অধ্যাপক আশরাফ আলী আকন, সহকারী মহাসচিব মাওলানা আব্দুল কাদের, যশোর জেলা শাখার সাধারণ সম্পাদক মো. মহসীন আলম, যুব আন্দোলনের মাওলানা আব্দুল্লাহ আল মামুন, খুলনা জেলা সভাপতি মাওলানা আব্দুল্লাহ ইমরান, ইঞ্জিনিয়ার মঞ্জুর হোসেন, সাতক্ষীরা জেলা শাখার সভাপতি মাওলানা রেজাউল করিম প্রমুখ।

আরআর

খুলনায় ইসলামী আন্দোলনের মহাসমাবেশ চলছে

 


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ