শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫


বিশ্ব কুরআন প্রতিযোগিতায় অংশ নিতে দুবাই গেল রাফিয়া

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

rafia

আওয়ার ইসলাম: বুধবার (৩ নভেম্বর) ফ্লাইদুবাই বিমানের একটি ফ্লাইটে বিশ্ব কুরআন প্রতিযোগিতায় অংশ নিতে দুবাই গেল মারকাজুত তাহফিজ ইন্টারন্যাশনাল মাদরাসার ছাত্রী হাফেজা রাফিয়া হাসান জিনাত। সম্প্রতিক ইসলামিক ফাউন্ডেশনের সভা কক্ষে অনুষ্ঠিত দুবাই আন্তর্জাতিক হিফজ প্রতিযোগিতার বাচাই পর্বে অংশগ্রহণকারী প্রতিযোগীদের পরাজিত করে বাংলাদেশ থেকে দুবাই আন্তর্জাতিক হিফজুল কুরআন প্রতিযোগিতায় অংশগ্রহনের জন্য নিবার্চিত হয়।

মারকাজুত তাহফিজের প্রতিষ্ঠাতা পরিচালক আলহাজ হাফেজ ক্বারী নেছার আহমাদ আন নাছিরী রাফিয়ার জন্য দোয়া চেয়ে বলেন, বিশ্বের সকল হাফেজাদের পরাজিত করে রাফিয়া যেন ১ম স্থান অর্জনের মাধ্যমে বাংলাদেশের সুনাম বয়ে আনতে পারে সে জন্য আমরা দেশবাসীর কাছে দোয়াপ্রার্থী । ইতিপূর্বে রাফিয়া জর্ডানে বিশ্ব হিফজুল কুরআন প্রতিযোগিতায় অংশ নিয়ে ২য় স্থান অর্জন করেছিল।

উল্লেখ্য মারকাজুত তাহফিজের শিক্ষার্থীরা সৌদি আরব, মিশর, আলজেরিয়া, লিবিয়া, ইরান, দুবাই, কুয়েত, কাতার, বাহরাইন, গাম্বিয়া ও জর্দানে একাধিকবার বিশ্ব কুরআন প্রতিযোগিতায় ১ম, ২য়, ৩য় স্থান অধিকার করেছে। দেশ বিদেশে একাধিক গুরুত্বপূর্ণ পদকও জিতেছে তারা।

আরআর


সম্পর্কিত খবর