শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৩ বৈশাখ ১৪৩১ ।। ১৭ শাওয়াল ১৪৪৫


নিখোঁজ জমিয়ত নেতার সন্ধান দাবিতে মানববন্ধন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

madani_kafela

ইমদাদ ফয়েজী: যশোরের তরুণ আলেম, ব্যবসায়ী মাওলানা আশরাফ ইয়াসিনের অক্ষত অবস্থায় সন্ধান দাবিতে মাদানী কাফেলা বাংলাদেশ-এর উদ্যোগে বৃহস্পতিবার বাদ আসর সিলেট কোর্ট পয়েন্টে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তারা মাওলানা আশরাফ ইয়াসিনের সন্ধানের জন্য সরকারের গোয়েন্দা বিভাগকে সক্রিয় ভূমিকা পালনের আহবান জানান। তার নিখোঁজের ঘটনায় স্ত্রী, সন্তানাদির বিষয়টি বিবেচনা করে মানবিক দৃষ্টিতে সরকারকে আশরাফ ইয়াসিনকে উদ্ধারে এগিয়ে আসা উচিত বলে মন্তব্য করেন বক্তারা।

মাদানী কাফেলা বাংলাদেশের সভাপতি মাওলানা রুহুল আমিন নগরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা সালেহ আহমদ শাহবাগীর পরিচালনায় মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন জামেয়া দারুল উলুম সিলেটের প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল মাওলানা আব্দুল মালিক চৌধুরী, জামেয়া মাদানিয়া ইসলামিয়া বিশ্বনাথ মাদরাসার প্রিন্সিপাল মাওলানা শিব্বির আহমদ বিশ্বনাথী, ব্যবসায়ী যুবনেতা হাফিজ মাছরুর আহমদ, মাওলানা আখতারুজ্জামান, জামেয়া দারুল কুরআনের শিক্ষক হাফিজ সৈয়দ সুহাইল আহমদ, মুসলিম ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক মাওলানা মুশতাক আহমদ ফুরকানী, মাদানী কাফেলা সিলেট জেলা আহবায়ক হাফিজ মাসহুদ আজহার, শায়খুল ইসলাম ইন্টারন্যাশনাল জামেয়ার শিক্ষক হাফিজ ফয়েজ উদ্দিন খান, সৈয়দ উবায়দুর রহমান, মাওলানা আব্দুল হাই, মাওলানা এরশাদ খান আল হাবিব, মাওলানা সিফত উল্লাহ, জাকির হোসেন, দেলওয়ার হোসেন ইমরান, হাফিজ আব্দুস সালাম, সাখাওয়াত শিকদার, সাজ্জাদ হোসেন রুমন প্রমুখ।

মানববন্ধন শেষে আশরাফ ইয়াসিনের সুস্থতা ও সন্ধান কামনায়  বিশেষ মোনাজাত পরিচালনা করেন জামেয়া অলইতলী কাতিয়ার মুফতি শরীফ উদ্দীন।

উল্লেখ্য, গত সপ্তায় যশোর মণিরামপুরে থেকে নিখোঁজ হন হাফেজ মাওলানা আশরাফ ইয়াসিন। এখন পর্যন্ত তার কোনো সন্ধান পায়নি তার পরিবার।

আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ