বৃহস্পতিবার, ০২ মে ২০২৪ ।। ১৮ বৈশাখ ১৪৩১ ।। ২৩ শাওয়াল ১৪৪৫


মিরাজের বাড়ি তৈরির নির্দেশ প্রধানমন্ত্রীর

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

mirajআওয়ার ইসলাম: খুলনা মহানগরের খালিশপুরের দক্ষিণ কাশিপুর এলাকায় ছোট্ট ভাড়া বাড়িতে ক্রিকেটার মেহেদী হাসান মিরাজের পরিবারের বসবাস। টিনশেডের সেই ঘরে বাবা-মা আর ছোট বোনকে নিয়ে তাঁদের সংসার।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁর পরিবারের জন্য একটি পাকা বাড়ি তৈরি করার নির্দেশ দিয়েছেন। এ জন্য প্রধানমন্ত্রীর মুখ্যসচিব আবুল কালাম আজাদকে খুলনার জেলা প্রশাসনের সঙ্গে আলাপ করে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে বলেছেন তিনি।

প্রধানমন্ত্রীর উপ-প্রেসসচিব আশরাফুল আলম খোকন এনটিভি অনলাইনকে বিষয়টি নিশ্চিত করেছেন। এ ব্যাপারে তিনি বলেন, ‘মিরাজের বাড়ি তৈরির নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ জন্য প্রধানমন্ত্রীর মুখ্যসচিব আবুল কালাম আজাদকে খুলনার জেলা প্রশাসনের সঙ্গে আলাপ করে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে বলেছেন তিনি। যদি তাদের জমি থাকে সেখানে, তা না হলে সরকারি জমিতে একটি বাড়ি তৈরি করে দেওয়া হবে। মিরাজের পরিবারের সঙ্গে আলোচনা করেই সিদ্ধান্ত নেওয়া হবে।’

তরুণ অলরাউন্ডার মিরাজ ইংল্যান্ডবধের নায়ক। ইংল্যান্ডের বিপক্ষে সদ্য সমাপ্ত ক্রিকেট সিরিজে তিনি দুই টেস্টে ১৯ উইকেট নিয়েছেন। চট্টগ্রামে প্রথম টেস্টের প্রথম ইনিংসেই ছয় উইকেট নিয়ে নজর কাড়েন তিনি। অবশ্য দ্বিতীয় ইনিংসে পান এক উইকেট। আর ঢাকায় দ্বিতীয় টেস্টে দুই ইনিংসেই ছয়টি করে উইকেট নিয়ে তাক লাগিয়ে দেন।

সূত্র: এন টিভি

এফএফ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ