বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৫ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’ মালয়েশিয়ার সিটি ইউনিভার্সিটিতে সম্পন্ন হলো বিয়াম'র চ্যাপ্টার কমিটি

নিউইয়র্কে হিলারির সমর্থনে মুসলিমদের বৃহৎ সমাবেশ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

hillaryআওয়ার ইসলাম: যুক্তরাষ্ট্রের বসবাসরত মুসলিমদের উদ্যোগে ৩০ অক্টোবর নিউইয়র্ক সিটির জ্যাকসন হাইটসে আগামী নির্বাচনে হিলারিকে বিজয়ী করার জন্য এক সমাবেশ ও র‌্যালি অনুষ্ঠিত হয়।

হিলারি ক্লিনটন প্রেসিডেন্ট হলে মুসলিমরা নিরাপদে থাকবে এবং নিজেদের অস্তিত্বের স্বার্থে প্রতিটি মুসলিম যেন ভোট দিয়ে হিলারিকেই নির্বাচিত করে এই আহবান জানান নেতৃবৃন্দ।

আমেরিকান মুসলিম পলিটিকেল একশান কমিটির ন্যাশনাল এক্সিকিউটিভ ডাইরেক্টর, ব্রঙ্কস কমিউনিটি বোর্ডের ফাস্ট ভাইস চেয়ারম্যান ও বাংলাদেশ-আমেরিকান কমিউনিটি কাউন্সিলের প্রেসিডেন্ট বিশিষ্ঠ আইনজীবী মোহাম্মদ এন মজুমদার মাস্টার্স অব ল এর পরিচালনায় সমাবেশে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, জ্যাকসন হাইটস বাংলাদেশী বিজনেস এসোসিয়েশনের সভাপতি জাকারিয়া মাসুদ জিকো, অ্যাসালের প্রতিষ্ঠাতা ও প্রেসিডেন্ট মাফ মিসবাহ উদ্দিন, বাংলাদেশী আমেরিকান ন্যাশনাল ডেমোক্রেটিক সোসাইটির সভাপতি আব্দুস সহিদ, নারী নেত্রী মাজেদা উদ্দিন, আওয়ামী লীগ নেতা জাকারিয়া চৌধুরীসহ মুসলিম-আমেরিকান, বাংলাদেশী সামাজিক-সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

এসময় আইনজীবী মোহাম্মদ এন মজুমদার হিলারিকে কেন ভোট দেবেন সে যুক্তিকতা তুলে ধরার পাশাপাশি হিলারি প্রেসিডেন্ট হলে আমেরিকান মুসলিমরা নিরাপদে থাকবেন বলে মত দেন। তিনি আরো বলেন, ৮ নভেম্বর অনুষ্ঠিতব্য প্রেসিডেন্ট নির্বাচনের গুরুত্ব আগের যে কোন সময়ের চেয়ে বেশি। বিশেষ করে ডোনাল্ড ট্রাম্পের মত প্রার্থীর জন্যে অভিবাসী এবং মুসলিম-আমেরিকানদের মধ্যেও উদ্বেগ-উৎকন্ঠা তৈরি হয়েছে। ডোনাল্ড টাম্পের মত লোক যদি যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট হন, তাহলে বিশ্বব্যাপী যুক্তরাষ্ট্রের নেতৃত্বের যে দৃঢ়তা, তা অটুট রাখা কঠিন হয়ে পড়তে পারে।নিজেদের অস্তিত্বের স্বার্থেই প্রতিটি বাংলাদেশী-আমেরিকান প্রেসিডেন্ট পদে হিলারি ক্লিন্টনকে বিপুল বিজয় প্রদানে আজ সংকল্পবদ্ধ।

এ সমাবেশের মধ্য দিয়ে নিউইয়র্কে হিলারির পক্ষে গড়ে উঠা নির্বাচনী জোটকে আরো জোরদার করবে বলে মনে করেন অভিজ্ঞমহল।

আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ