শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

ফরীদ উদ্দীন মাসঊদের সাথে সিঙ্গাপুরের পররাষ্ট্রমন্ত্রীর সাক্ষাত; লাখ আলেমের ফতোয়ার প্রশংসা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

singapurআওয়ার ইসলাম: সিঙ্গাপুরের পরররাষ্ট্র ও প্রতিরক্ষামন্ত্রী ড. মুহাম্মদ মালিকি বিন উসমান বলেছেন, আগামী দিনের শিশুদের জন্যই শান্তির পৃথিবী বিনির্মাণ করতে হবে। তিনি সিঙ্গাপুর ও বাংলাদেশের আলেমদের যৌথ মতবিনিময়ে সহযোগিতার আশ্বাস দিয়ে বলেন, সিঙ্গাপুরে আমরাও সন্ত্রাসের বিরুদ্ধে কাজ করে যাচ্ছি। আল্লামা ফরীদ উদ্দীন মাসঊদের এক লাখ আলেমের স্বাক্ষরিত ফতোয়া বিশ্বশান্তি প্রতিষ্ঠায় অনেক বড় অবদান।

জনাব মালিকি মানবকল্যাণে শান্তির ফতোয়ার একটি প্রতিকি কপিও আনুষ্ঠানিকভাবে আল্লামা মাসঊদের হাত থেকে গ্রহণ করেন।

প্রথম বারের মতো বাংলাদেশ সফরে এসে ২৬ অক্টোবর ২০১৬ বুধবার বিকালে সিঙ্গাপুরের এই পররাষ্ট্রমন্ত্রী রাজধানীর জামিআ ইকরা বাংলাদেশ পরিদর্শন, আল্লামা ফরীদ উদ্দীন মাসঊদের সঙ্গে একান্ত বৈঠক ও শীর্ষ আলেমদের সঙ্গে মতবিনিময়কালে সিঙ্গাপুর পরররাষ্ট্র ও প্রতিরক্ষামন্ত্রী ড. মুহাম্মদ মালিকি বিন উসমান সভায় এসব কথা বলেন।

বাংলাদেশ জমিয়তুল উলামা আয়োজিত মতবিনিময় সভাপতির আলোচনায় সিঙ্গাপুরের মানুষের প্রতি ভালোবাসা জানিয়ে আল্লামা ফরীদ উদ্দীন মাসঊদ বলেন, সিঙ্গাপুরের একজন মন্ত্রী আমাদের আঙিনায় আসায় আজকে ঈদের মতো লাগছে। ড. মালিকির আগমন সিঙ্গাপুর ও বাংলাদেশের জনগণের মধ্যে সুসম্পর্ক রক্ষায় কাজ করবে। শান্তিপ্রতিষ্ঠায় আমরা সবাই একমত ও ঐকমত্যে ভিত্তিতে এগিয়ে যেতে চাই।

আল্লামা ফরীদ উদ্দীন মাসঊদের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, মাওলানা শামসুল হুদা খান, মুফতি আবদুল কাইউম খান, মুফতি গোলামুর রহমান, মাওলানা ইমদাদুল্লাহ কাসেমী, মাওলানা আবদুর রহীম কাসেমী, মাওলানা আরীফ উদ্দীন মারুফ, মাওলানা ব্যারিস্টার জুনুদ উদ্দীন মাকতুম, মুফতি ইবরাহীম শিলাস্থানী, মাওলানা সদরুদ্দীন মাকনুন প্রমুখ।

অনুষ্ঠানে মন্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন, সিঙ্গাপুরের বাংলাদেশস্থ রাষ্ট্রদূত জনাব চেন হেন উইন, ঢাকায় দায়িত্বপ্রাপ্ত কনসূল ডেইরি লিও, মি. উইলিয়াম চেক, টেরেন্স টেন।

এফএফ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ