শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ।। ১৩ বৈশাখ ১৪৩১ ।। ১৮ শাওয়াল ১৪৪৫


নওগাঁর মান্দায় ইসলামী ব্যাংকের ৩০৭তম শাখা উদ্বোধন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

islami-bank-4আওয়ার ইসলাম: ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর ৩০৭তম শাখা ২৫ অক্টোবর ২০১৬, মঙ্গলবার নওগাঁ’র মান্দায় উদ্বোধন করা হয়েছে। ব্যাংকের এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান প্রফেসর সৈয়দ আহসানুল আলম প্রধান অতিথি হিসেবে এ শাখা উদ্বোধন করেন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও বগুড়া জোনপ্রধান মুহাম্মদ আমীরুল ইসলাম এবং ধন্যবাদ জ্ঞাপন করেন শাখা ব্যবস্থাপক মো: ওবায়দুল্লাহ। ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও ডেভেলপমেন্ট উইং প্রধান মো. মোশাররফ হোসাইন ও রাজশাহী জোন প্রধান মো: ফাইজুল কবিরসহ ব্যাংকের উর্ধ্বতন নির্বাহী, কর্র্মকর্তা, স্থানীয় ব্যবসায়ী, পেশাজীবি ও গণ্যমান্য ব্যক্তিবর্গ এসময় উপস্থিত ছিলেন।

ম্যানেজিং ডাইরেক্টর ও প্রধান নির্বাহী মোহাম্মদ আবদুল মান্নান-এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের পরিচালক প্রফেসর ড. মো: সিরাজুল করিম। স্থানীয় ব্যবসায়ী ও বিশিষ্টজনদের মধ্যে বক্তব্য রাখেন মান্দা বণিক সমিতির সভাপতি শ্রী শ্যামলেন্দু কুমার দাস, বিশিষ্ট ব্যবসায়ি মো: নুরুল ইসলাম, অধ্যাপক মাহবুবুল আলম চৌধুরী, ফরহাদ হোসেন চকদার ও মো: শহিদুল ইসলাম প্রমূখ।

এফএফ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ