শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৪ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


বিএনপি-জামায়াতকে ক্ষমতায় আসতে দেওয়া হবে না : প্রধানমন্ত্রী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

hasina3আওয়ার ইসলাম: বিএনপি-জামায়াতকে ক্ষমতায় আসতে দেওয়া হবে না বলে জানিয়েছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আজ রোববার সকালে দলের ২০তম জাতীয় কাউন্সিলের দ্বিতীয় দিনের শুরুতেই কাউন্সিলরদের উদ্দেশে রাখা বক্তব্যে শেখ হাসিনা এ কথা বলেন।

শেখ হাসিনা আরো বলেন, দেশে যে উন্নয়নের ধারা শুরু হয়েছে, তা অব্যাহত রাখতে আরো একবার আওয়ামী লীগকে সরকার গঠন করতে হবে।  দীর্ঘ ৩৫ বছর দলের সভাপতির দায়িত্ব পালন করছেন জানিয়ে তিনি নতুন নেতা নির্বাচনেরও আহ্বান জানান।

ভোর থেকেই সম্মেলনস্থল ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে প্রবেশ করার জন্য হাজার হাজার কাউন্সিলর ভিড় করেন। সবাইকে নিরাপত্তা তল্লাশি শেষে প্রবেশ করাতে আইনশৃঙ্খলা বাহিনীকে বেশ বেগ পেতে হয়।

এ অবস্থায় সকাল সাড়ে ৯টায় দলীয় সভাপতি শেখ হাসিনা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে আসেন। শুরুতেই বক্তব্য রাখতে গিয়ে শেখ হাসিনা বলেন, অনেকেই বাংলাদেশকে নিয়ে খেলতে গিয়েছিল। কিন্তু আওয়ামী লীগ সরকারে থাকলে কাউকেই বাংলাদেশকে নিয়ে খেলতে দেওয়া হবে না।

শেখ হাসিনা বলেন, একটি গণতান্ত্রিক রাজনৈতিক দল হিসেবে আওয়ামী লীগ আন্তর্জাতিকভাবে স্বীকৃত বলেই সম্মেলনের প্রথম দিন বিভিন্ন দেশের রাজনীতিকরা জয় বাংলা স্লোগান দিয়েছেন।

আওয়ামী লীগ আগের যেকোনো সময়ের তুলনায় অনেক বেশি সংগঠিত জানিয়ে দলের সভাপতি বলেন, এই সম্মেলনের মাধ্যমে দলটি আরো বেশি সুসংগঠিত হবে।

দ্বিতীয় দিনের এ অধিবেশনে আওয়ামী লীগের বিভিন্ন বিভাগ ও জেলা পর্যায়ের নেতাদের বক্তব্য শুনবেন সভাপতি। আলোচনা হবে দলটির সংসদীয় বোর্ড পুনর্গঠন নিয়েও। দুপুরের বিরতির পর দলের নতুন কমিটি গঠনের প্রক্রিয়া হওয়ার কথা রয়েছে।

সূত্র: এনটিভি

এফএফ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ