শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৭ বৈশাখ ১৪৩১ ।। ১১ শাওয়াল ১৪৪৫


বীরশ্রেষ্ঠ জাহাঙ্গীর ফাউন্ডেশনের কৃতি শিক্ষার্থী সংবর্ধনা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

jahangir_foundationআওয়ার ইসলাম: প্রতিবছরের ন্যায় এবারও বাবুগঞ্জে জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিয়েছে বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর ফাউন্ডেশন। বাবুগঞ্জ পাইলট বালিকা বিদ্যালয়ের হলরুমে ওই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব ও এটিএন বাংলার অনুষ্ঠান উপদেষ্টা নওয়াজীশ আলী খান। বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ইকবাল আহমেদ আজাদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রীর একান্ত সচিব (রাজনৈতিক) মোঃ আবদুল খালেক ও মুক্তিযোদ্ধা কমান্ডার বীর প্রতীক রতন আলী শরীফ।

বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও সম্পাদক আমানুল্লাহ খান নোমানের সঞ্চালনায় এসময় আমন্ত্রিত অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর কলেজের গভর্নিং বডির সভাপতি আলাউদ্দিন আহমেদ, প্রধান শিক্ষক এন. ইসলাম মিয়া, সাবেক প্রধান শিক্ষক ইসহাক মিয়া, উপজেলা ইমাম সমিতির সভাপতি মাওঃ আব্দুল হান্নান খান, বিমানবন্দর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি আরিফ আহমেদ মুন্না, সাংবাদিক ইউনিয়নের সভাপতি প্রভাষক সাইফুল এম রহিম, বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর ফাউন্ডেশনের যুগ্ম সম্পাদক এ্যাডভোকেট মোসাদ্দেক বিল্লাহ, বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব সোহাইল এন আলী খান, এটিএন বাংলার বরিশাল অফিস প্রধান মোঃ হুমায়ুন কবির প্রমুখ।

এসময় ২০১৬ সালের এইচএসসি ও সমমানের পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা শেষে তাদের হাতে সম্মাননা ক্রেস্ট, সনদপত্র ও পোশাকসহ নানা উপহার সামগ্রী তুলে দেন প্রধান অতিথি নওয়াজীশ আলী খান ও অতিথিরা। এছাড়াও এসময় বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর ফাউন্ডেশনের উদ্যোগে বৃদ্ধ হতদরিদ্র রিক্সাচালক বারেক আকনকে বাদাম ব্যবসায়ে পুনর্বাসনের জন্য মূলধন হিসেবে বিনামূল্যে ২০ কেজি বাদাম প্রদান করা হয়।

আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ