বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৫ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’

বদরুলের সর্বোচ্চ শাস্তি দাবি করলেন খাদিজার বাবা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

khadija2আওয়ার ইসলাম: শাবিপ্রবি ছাত্রলীগের নেতা বদরুল আলমের চাপাতির আঘাতে জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে থাকা কলেজছাত্রী খাদিজা আক্তার নার্গিসের বাবা মাসুক মিয়া তার মেয়ের ওপর হামলার ঘটনার দ্রুত বিচার ও আসামি বদরুলের সর্বোচ্চ শাস্তি দাবি করেছেন। একই সঙ্গে তিনি বলেছেন, আমার মেয়ের মতো এমন বর্বর পরিণতি যেন করো না হয়।

বদরুলের ফাঁসির দাবিতে আয়োজিত এক প্রতিবাদ সমাবেশে গতকাল শনিবার সন্ধ্যায় তিনি এ দাবি করেন।

কান্নাজড়িত কণ্ঠে মাসুক মিয়া বলেন, আমার মেয়ের মতো আর কোনো মেয়েকে যেন এমন বর্বরতার শিকার না হতে হয়। আর কোনো মায়ের বুক যেন এসব নরপশুদের হাতে খালি না হয়। এ সময় তিনি নিজের মেয়ের জন্য সবার কাছে দোয়া কামনা করেন।

এফএফ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ