শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৩ বৈশাখ ১৪৩১ ।। ১৭ শাওয়াল ১৪৪৫


জঙ্গিদের হিসেব মেলে না

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

chintafaআওয়ার ইসলাম: বিশ্বের সবখানে ধর্মভিত্তিক সন্ত্রাসীহামলাগুলোর একটা মজার ব্যাপার কি জানেন? হামলা পরবর্তী ঘটনা। আমেরিকায় ৯/১১ এ দুইটা বিল্ডিং ধ্বসিয়ে ৪/৫ হাজার লোক মারা গেল, আর এই ঘটনার উপর ভিত্তি করে আমেরিকা পরবর্তীতে লাখ লাখ মুসলমান হত্যা করেছে, নির্বিচারে, কিন্তু কারো কোন ভ্রুক্ষেপ হয়নি। জঙ্গিইতো মরছে, সমস্যা নাই। সারা বিশ্বে মুসলমানদের জীবন কঠিন করে ফেলা হল।

বাংলাদেশে গুলশান হামলা হলো, এখন কিছু সময় অন্তর অন্তর জঙ্গি নিধন ঘটনা ঘটছে। গুলশানের ঘটনার আগে আইসিস এর অস্তিত্ব আছে এমনটাই যেখানে অজানা ছিল, সেই সরকারী বাহিনীদের মৃত ব্রেইনকোষগুলো হঠাত চাচা চৌধুরীর মগজের মত হয়ে গেছে, কম্পিউটারের চেয়েও প্রখর। তারা খালে বিলে সবখানে জঙ্গি খুজে পাচ্ছে, আর যেখানেই পাওয়া যাচ্ছে, ভবলীলা সেখানেই সাঙ্গ। তারা আসলেই কি ছিল, তাদের পিছনে কারা আছে সে প্রশ্ন করার কোন সুযোগ নাই। সেইসাথে ধর্মপ্রাণ মুসলমানদের ব্যাপারে মিডিয়া ও সরকারী বার্তার মাধ্যমে একধরনের সন্দেহ সৃষ্টি করা হয়ে গেছে।

তো গুলশানে একটা হামলার ফলে জঙ্গিরা নিজেদের এতগুলো সাঙ্গপাঙ্গ হারালো, শুধু তাই নয় যে ধর্মের জন্য করা, সেই ধর্ম পালনেই সবচেয়ে বাধা সৃষ্টি করল, যার ফলে মূলত একটা ইসলামবিদ্বেষী দলই সবচেয়ে লাভবান হল। তাহলে জঙ্গিদের আসলে কারা লেলিয়ে দিচ্ছে, হিসাব মেলে না কেনো।

এফএফ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ