শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৫ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


শেরপুর জেলা কারাগারে এলাকাবাসীর হামলায় ৫ কারা রক্ষী আহত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

serpurমিনহাজ উদ্দীন: আজ ২৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার রাতে শেরপুর জেলা কারাগারের প্রধান ফটকের সামনের চত্বরে আড্ডা দেয়াকে কেন্দ্র করে স্থানীয় এলাকাবাসী হামলা চালিয়ে ৫ কারারক্ষীকে আহত করেছে। এঘটনায় দুই জনকে আটক করেছে পুলিশ।

আহতদের মধ্যে ২কারারক্ষীকে শেরপুর জেলা হাসপাতারে ভর্তি করা হয়েছে। এরা হলো আবু জাফর (২৫) ও সেলিম মোল্লা (২৮)। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাত সাড়ে ৯ টায়। জেলা কারাগার সূত্রে জানাগেছে, আজ সন্ধ্যায় জেলা কারাগারের সামনে স্থানীয় ৭/৮ জন যুবক কারাগারের সংরক্ষীত এলাকা কারাগারের প্রধান ফটকের সামনে আড্ডা দিতে যায়।

এ সময় কর্তব্যরত কারা রক্ষীরা বাধা দিলে তাদের সাথে কথাকাটাকাটি হয়। এঘটনার কিছুক্ষন পর ৩০/৪০ এলাকাবাসীকে সঙ্গে নিয়ে সংঙ্গবদ্ধ হয়ে কারা রক্ষী আবু জাফর ও সেলিম মোল্লাকে কারাগারের সামনের চত্বর থেকে বাইরে টেনে নিয়ে এসে মারধর করে। একই সময়ে বিক্ষুব্ধ লোকজন কারাগারের প্রধান ফটক ও অফিস কক্ষকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে। এতে কারাগারের জেল সুপারের অফিস কক্ষের বেশ কয়েকটি জানালার কাঁচ ভেঙ্গে যায় এবং এসময় আরো ৩ জন কারা রক্ষী সামান্য আহত হয়।

এদিকে ঘটনাটি কারাগার এলাকা থেকে শেরপুর সদর থানায় জানানো হলে পুলিশ এসে স্থানীয় নৌহাটা মহল্লার আবু বকরের ছেলে বিশু মিয়া এবং আনোয়ার নামে এক ব্যাক্তিকে আটক করে নিয়ে যায়। এরির্পোট লেখা পর্যন্ত রাত সাড়ে ১২ টা পর্যন্ত থানায় কোন মামলা হয়নি বলে ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) বিপ্লব কুমার বিশ্বাস জানিয়েছেন। কারাকর্তপক্ষ মোবাইলে জানান, দায়ী ব্যক্তিদের নাম ঠিকানা সংগ্রহ করে মামলা লেখা হচ্ছে। এ বিষয়ে উর্ধ্বতন কর্মকর্তাদের অনুমতি নিয়ে কাল মিডিয়ার সামনে কথা বলা হবে।

এফএফ


সম্পর্কিত খবর