শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

পরমাণু বোমা ব্যবহার করবেন ট্রাম্প!

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

trump-copyআওয়ার ইসলাম : আমেরিকার অর্ধেক ভোটার মনে করেন- রিপাবলিকান দলের প্রেসিডেন্ট প্রার্থী ডোনাল্ড ট্রাম্প নির্বাচিত হলে সন্ত্রাসী গোষ্ঠীগুলোর বিরুদ্ধে মার্কিন বাহিনীকে পরমাণু বোমা ব্যবহারের অনুমতি দেবেন। নতুন এক জনমত জরিপ ফলাফলে এ তথ্য উঠে এসেছে।

‘সার্ভে মাংকি’ এ জরিপ চালিয়েছে এবং আজ (শুক্রবার) তার ফলাফল প্রকাশ করেছে। এতে দেখা যাচ্ছে- শতকরা ৪৬ ভাগ ভোটার মনে করেন নিউ ইয়র্কের এ ধনকুবের প্রেসিডেন্ট নির্বাচিত হতে পারলে উগ্র সন্ত্রাসী গোষ্ঠী আইএসআইএল বা দায়েশ এবং অন্য বিদেশি শত্রুদের বিরুদ্ধে পরমাণু বোমা হামলার অনুমতি দেবেন। বাকি ৫৪ ভাগ ভোটার মনে করেন- ট্রাম্পের শাসনামলে আমেরিকা বৈদেশিক ঋণের কবলে পড়বে।

মার্কিন প্রতিনিধি পরিষদের স্পিকার অ্যান্ড্রু ওয়েনস্টিন বলেন, “আমেরিকার জনগণ মনে করছে যে, ট্রাম্প নির্বাচিত হলে হয় পরমাণু যুদ্ধ দেখবে না হয় দেশ বৈদেশিক ঋণের কবলে পড়বে। এমনকি ট্রাম্পের নিজের সমর্থকরাও বিশ্বাস করেন যে, ট্রাম্প নির্বাচিত হলে পরমাণু যুদ্ধ, অর্থনৈতিক সংকট কিংবা সাংবিধানিক বিপর্যয় দেখা দিতে পারে।”

জনমত জরিপে অংশ নেয়া লোকজন আরো বলেছেন, ট্রাম্প নির্বাচিত হলে মুসলমানদেরকে চিহ্নিত করার জন্য ডাটাবেইজ তৈরি, অবৈধ অভিবাসীদের জন্য বন্দীশিবির তৈরি ও আমেরিকার বিভিন্ন শহরে জাতিগত দাঙ্গা দেখা দিতে পারে।

সূত্র : পার্স টুডে

এফএফ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ