বুধবার, ১৭ এপ্রিল ২০২৪ ।। ৩ বৈশাখ ১৪৩১ ।। ৮ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
উপজেলা নির্বাচন নিয়ে ইসির নতুন নির্দেশনা ইরান সার্বভৌমত্ব রক্ষা করে পরিস্থিতি সামাল দিতে সক্ষম: চীন বান্দরবানে দুর্গম পাহাড়ে অভিযানে কুকি-চিনের ৯ সদস্য গ্রেফতার আজমিরীগঞ্জে জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের কমিটি গঠন উদীচীর কর্মকাণ্ডে আইনশৃঙ্খলা বাহিনী বিব্রত: ডিএমপি অনলাইন নিউজ পোর্টালের বিজ্ঞাপন নীতিমালা শিগগিরই বাস্তবায়ন : তথ্য প্রতিমন্ত্রী ইরানের হামলা ঠেকাতে ইসরায়েলকে সহায়তা করা নিয়ে যা বলছে সৌদি মিয়ানমারের আরও ১৩ সীমান্তরক্ষী পালিয়ে বাংলাদেশে শাইখ যাকারিয়া ইসলামিক রিসার্চ সেন্টারে যোগদান করলেন মুফতি মকবুল হোসাইন কাসেমী খুলনায় ইসলামী ছাত্র আন্দোলন নেতার হাত-পা বাঁধা লাশ উদ্ধার

নাস্তিকদের এজেন্ডাই হচ্ছে জনগণকে পথভ্রষ্ট করা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

mufti-foyjullahআওয়ার ইসলাম: ইসলামী ঐক্যজোটের মহাসচিব মুফতী ফয়জুল্লাহ বলেছেন,  সারা দুনিয়ার নাস্তিক মুরতাদ, দুর্নীতিবাজ অপশক্তির রাজনীতি, শিক্ষা, সাহিত্য, সংস্কৃতির মূল এজেন্ডা হচ্ছে জনগণকে পথভ্রষ্ট করা ও জাহান্নামের পথে চলতে বাধ্য করা। তারা দুর্নীতি, ধাপ্পাবাজি, দেহব্যবসা, মদ-ব্যবসা, জোয়া, অশ্লীললতা, বেহায়াপনা ও সূদখোরদের ব্যবসা চালানোর স্বাধীনতা দিলেও ইসলাম নিয়ে বেঁচে থাকার স্বাধীনতা দিতে চায় না।

মুফতী ফয়জুল্লাহ আরো বলেন, সত্যিকার স্বাধীনতা মহান আল্লাহর এক বিশাল নেয়ামত। ইসলাম পালন ও জান্নাতের পথে চলা, দীনপ্রচার, ইসলামি শিক্ষার স্বাধীনতা ও ইনসাফ, সাম্য, মানবিক মর্যাদা, সত্যের পক্ষে দাঁড়ানো এবং আল্লাহর দ্বীন বিজয়ের সৈনিক রূপে গড়ে উঠার স্বাধীনতাই হলো মানব জীবনের অতি কল্যাণকর স্বাধীনতা। এমন স্বাধীনতা নিয়েই দেশপ্রেমিক জনতাকে রাষ্ট্রের প্রতিটি অঙ্গণে ঈমামি দায়িত্বপালন করতে হবে, দেশের স্বাধীনতা, অখণ্ডতা রক্ষা করতে হবে এবং জনসেবা, ত্যাগ, শান্তি ও শৃঙ্খলার সংস্কৃতি গড়ে তুলে উগ্রবাদী সহিংসতা মোকাবেলা করে পরকালীন সফলতা অর্জন করতে হবে।

২৩ সেপ্টেম্বর শুক্রবার বাদ জুমা ইসলামী ঐক্যজোটের একান্ত সহকর্মীদের সাথে মত বিনিময়কালে মুফতী ফয়জুল্লাহ একথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন, মুফতী তৈয়্যেব হোসাইন, মুফতী সাখাওয়াত হোসাইন, মাওলানা ফারুক আহমদ, মাওলানা ইসহাক, মাওলানা কাজী আজিজুল হক, মাওলানা হাফেজ হাবীবুর রহমান, মাওলানা আনসারুল হক ইমরান প্রমুখ।

আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ