বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ৯ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
খাদেম-ক্লিনার ও শিক্ষক নিয়োগ দেবে ‘গ্লোবাল এডুকেশন ইনস্টিটিউট’ স্বাধীন দেশে অবৈধ অস্ত্রধারী সংগঠন থাকবে না: র‍্যাব মহাপরিচালক  মার্চে ৫৫২ সড়ক দুর্ঘটনায় নিহত ৫৬৫, আহত ১২২৮ ইরানের প্রেসিডেন্টের সঙ্গে ফোনালাপ পুতিনের তেজগাঁও আল-জামিয়াতুল ইসলামিয়া বায়তুল আমান মাদরাসায় ভর্তি শুরু আগামীকাল   ইরানের হামলার জন্য নেতানিয়াহুই দায়ী: এরদোগান ঝালকাঠিতে সড়ক দুর্ঘটনায় নিহত বেড়ে ১৪, ট্রাকচালক আটক ইসরায়েলে হামলার বিষয়ে যা বললেন ইরানের প্রেসিডেন্ট রাইসি ঘুমন্ত স্বামীর গোপনাঙ্গ কেটে পালালেন স্ত্রী ইরান-ই’সরায়েল যুদ্ধের পরিস্থিতির আলোকে প্রস্তুতি নিতে মন্ত্রীদের নির্দেশ প্রধানমন্ত্রীর

পদ্মায় ঘুরতে গিয়ে নিখোঁজ মাদরাসা শিক্ষার্থী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

rashedপ্রেস বিজ্ঞপ্তি: পদ্মায় বন্ধুদের সঙ্গে ঘুরতে গিয়ে মতিঝিল জামিয়া দারুল উলুম মাদরাসার ছাত্র রাশেদ নিখোঁজ হয়েছে! ঘটনাটি ১৯ সেপ্টেম্বর বিকেলের।

রাশেদ ও তার বন্ধুরা নদীতে নৌকায় বেড়ানোর সময় একটি জায়গাকে চর মনে করে দাঁড়ালে সেটি সাথে সাথেই ভেঙে যায়। তড়িঘড়ি সবাই নৌকায় উঠতে পারলেও রাশেদ উঠতে পারেনি! সাতারও জানত না সে। তার ওজনও ছিল বেশি। ধারনা করা হচ্ছে রাশেদ পানির নিচেই রয়েছে। তাই ডুবুরি দিয়ে পদ্মার চারিদিকের খোঁজাখুঁজি হচ্ছে।

রাশেদের পরিবারের সঙ্গে কথা বলে শেষ খবর পাওয়া পর্যন্ত এখনও কোন খোঁজ মেলেনি। রাশেদের সংক্ষিপ্ত ঠিকানা- নামঃ মুহাম্মাদ রাশেদ বাসাঃ পল্টন গ্রামের বাড়িঃ মুন্সিগঞ্জ। সে জামিয়া দারুল উলূম মতিঝিলে কিতাব বিভাগের ছাত্র ছিল।

এআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ