বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ৯ শাওয়াল ১৪৪৫


আ.লীগের সম্মেলনের স্লোগান নির্ধারণ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

awami ligআওয়ার ইসলাম: দ্বিতীয় দফা পিছিয়ে ক্ষমতাসীন আওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামী ২২ ও ২৩ অক্টোবর।

আওয়ামী লীগের এ সম্মেলনকে ঘিরে ইতোমধ্যেই সম্মেলনের স্লোগান নির্ধারণ করা হয়েছে বলে জানিয়েছেন দলটির প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ।

তিনি বলেছেন, “আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবারের সম্মেলনের স্লোগান নির্ধারণ করে দিয়েছেন। এবারের স্লোগান হবে, ‘উন্নয়নের মহাসড়কে এগিয়ে চলেছি দূর্বার, এখন সময় বাংলাদেশের মাথা উঁচু করে দাঁড়াবার’।”

সম্মেলন সফল করার লক্ষ্যে সোমবার (১৯ সেপ্টেম্বর) ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে দলের প্রচার ও প্রকাশনা উপ-পরিষদের বৈঠক অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে হাছান মাহমুদ এ কথা জানান।

ক্ষমতার ধারাবাহিকতা ধরে রাখতে বিভিন্ন কৌশল অবলম্বন করা হবে জানিয়ে হাছান বলেন, “বাংলাদেশের মানুষের হৃদয় জয় করার জন্য উন্নয়নের মহাসড়কের চাকা আরও বেগবান করা হবে। ক্ষমতার ধারাবাহিকতা রক্ষার জন্য নতুন নেতৃত্বের মাধ্যমে বাংলাদেশের মানুষের হৃদয় জয় করতে চাই- এই সম্মেলনের মধ্য দিয়ে।”

তিনি আরও বলেন, ‘২০০৬ সালে বিএনপি ক্ষমতায় থাকার সময় দেশের অবস্থা কোথায় ছিল, ২০০৯ সালে আওয়ামী লীগের ক্ষমতায় আরোহন করার পর দেশের অবস্থা কি ছিল এবং আওয়ামী লীগ দ্বিতীয়বার ক্ষমতায় আসার পর বর্তমানে দেশের অবস্থা কি- এর তুলনামূলক তথ্য-বিবরণী তুলে ধরার জন্য একটি বুকলেট সবার হাতে তুলে দেয়া হবে।”

আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ