বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ৯ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

কাশ্মিরে ঈদের দিন নিহত ২

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

img_2016091dd_095912_305-1আওয়ার ইসলাম : ঈদুল আজহার দিনে কাশ্মীরে সেনাবাহিনীর গুলিতে দুজন নিহত হয়েছে। সংঘর্ষে আহত হয়েছে আরো ৩০ জন।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, মঙ্গলবার ঈদের নামাজের পরপরই কাশ্মীরের বন্দিপোরায় সংঘাত শুরু হয়।একদল বিক্ষোভকারী ভারতীয় নিরাপত্তাবাহিনীর সদস্যদের লক্ষ্য করে প্রথমে পাথর ছুড়তে শুরু করে বলে সেনাবাহিনীর পক্ষ থেকে দাবি করা হয়েছে। বিক্ষোভকারীদের হটিয়েপরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে কাঁদানে গ্যাসের শেল ও ছররা বন্দুকের গুলি ব্যবহার করে ভারতীয় সেনাবাহিনী।

এ সময় ১৯ বছরবয়সী এক তরুণেরমৃত্যু হয়। আহত হন অনেকেই। ঈদের দিনে বন্দিপোরায় এই অশান্তির আগুন ছড়িয়ে পড়ে দক্ষিণ কাশ্মীরের শোফিয়ান জেলাতেও। সেখানে ভারতীয় নিরাপত্তা বাহিনীর সদস্যদের ছোড়া গুলিতে এক তরুণ নিহত হয়।

এফএফ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ