বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’

প্রতি মুহূর্তের হজ আপডেট দিচ্ছে আইটিভি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

itv24আওয়ার ইসলাম: যুক্তরাষ্ট্র থেকে প্রচারিত ইসলামিক টিভি itvusa.tv প্রতি মুহূর্তের হজ আপডেট প্রচার করছে। মক্কা থেকে প্রতিদিনের খবর, হাজিদের অবস্থান ও তাদের অনুভূতি তুলে ধরছে চ্যানেলটি। চ্যানেলটির প্রতি মুহূর্তের আপডেট অনলাইন ভার্সনে সারা বিশ্ব থেকেই দেখতে পাচ্ছেন দর্শকরা।

গত সপ্তায় চ্যানেলটির চেয়ারম্যান মাওলানা মুহাম্মদ শহিদুল্লাহ যুক্তরাষ্ট্র থেকে পবিত্র হজ পালনে সৌদি পৌঁছেন। হজের প্রতিমুহূর্তের আপডেট তিনিই পরিচালনা করছেন। সহযোগী হিসেবে রয়েছেন আল মদিনা ট্রাভেলের সত্তাধিকারী মাওলানা আবদুল্লাহ।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক মাওলানা মুহাম্মদ শহিদুল্লাহ বর্তমানে পিএইচডি গবেষণার জন্য যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন। পাশাপাশি তিনি দেশটিতে ইসলামিক স্যোসাইটির দাওয়াহ ও বিভিন্ন কার্যক্রম সম্পাদন করছেন। গত রমজানে হোয়াইট হাউজের এক সভায় তিনি আমন্ত্রিতও হয়েছিলেন।

তার পরিচালতি আইটিভিইউএসএ ইসলাম বিষয়ক প্রোগ্রাম করে থাকে। যুক্তরাষ্ট্রসহ মুসলিম বিশ্বে ইতোমধ্যেই পরিচিতি পেয়েছে চ্যানেলটি। একাত্তরে আলেম মুক্তিযোদ্ধা অনুষ্ঠান করে বাংলাদেশেও আলোচিত হয়েছে ব্যাপকভাবে।

আইটিভি ও হজের আপডেট বিষয়ে মাওলানা মুহাম্মদ শহিদুল্লাহ বলেন, ইসলামিক টিভি চ্যানেল হিসেবে আইটিভি প্রতি মুহূর্তের ইসলামের খবরগুলো আপডেট দিতে চায়। হজ পুরো মুসলিম উম্মাহর কাছে গুরুত্ববহ এক ছফর ও ইবাদত। হজের প্রতিমুহূর্তের আপডেট জানাতেই আমাদের এই বিশেষ আয়োজন।
 আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ