বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ৯ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :

ছাত্র রাজনীতির নামে এক শ্রেণির ছাত্ররা শিক্ষার পরিবেশ নষ্ট করছে

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

jalaluddinআওয়ার ইসলাম: বাংলাদেশ খেলাফত মজলিসের যুগ্ন-মহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমদ বলেছেন, ছাত্র রাজনীতির নামে এক শ্রেণির ছাত্ররা ক্যাম্পাসে সন্ত্রাস, নৈরাজ্য ও হল দখল ও মেধাবী ছাত্রদের হত্যার মাধ্যমে শিক্ষার পরিবেশ নষ্ট করছে। অতীতে দেশ ও ইসলামবিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে ছাত্র সংগঠনগুলোর ভূমিকা স্মরণীয়। ছাত্র মজলিসের কর্মীদের ক্যাম্পাসে শিক্ষার পরিবেশ বজায় রাখতে নৈতিক চরিত্রের বহিপ্রকাশ ঘটাতে হবে। তিনি সরকারের উদ্দেশ্যে বলেন, কওমি মাদরাসার স্বীকৃতি পাওয়া কওমি ছাত্রদের নাগরিক অধিকার তবে এ অধিকার যাতে কোনো শর্তে বন্ধি না করা হয় এবং স্বীকৃতির আগে শিক্ষানীতি ও শিক্ষা আইন বাতিল করে সর্বস্তরে ইসলামি শিক্ষা বাধ্যতামূলক করতে হবে।

২ সেপ্টেম্বর বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের দুইদিন ব্যাপী কেন্দ্রীয় দায়িত্বশীল কর্মশালার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

পুরানা পল্টনে দলীয় কার্যালয়ে সংগঠনের কেন্দ্রীয় সভাপতি মুহাম্মদ হারুনুর রশীদের সভাপতিত্বে ও সেক্রেটারী জেনারেল মুহাম্মদ আব্দুর রহীম সাঈদের পরিচালনায় এতে উপস্থিত ছিলেন বাংলাদেশ খেলাফত মজলিসের প্রচার ও অফিস সম্পাদক এবং প্রাক্তন কেন্দ্রীয় সভাপতি মাওলানা আজিজুর রহমান হেলাল, প্রাক্তন কেন্দ্রীয় সভাপতি মাওলানা এনামুল হক মুসা, কেন্দ্রীয় প্রশিক্ষণ সম্পাদক বি এম আমীন, বায়তুলমাল সম্পাদক সাইদুর রহমান সানী, শিক্ষা ও ক্যাম্পাস সম্পাদক মুহিবুর রহমান সোহেল প্রমূখ।

কর্মশালায় দারসে কুরআন, দারসে হাদীস, এহতেসাব ও পুরস্কার কর্মসূচির অর্ন্তভূক্ত ছিল।

আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ