বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ।। ১৪ চৈত্র ১৪৩০ ।। ১৮ রমজান ১৪৪৫


নিষিদ্ধ বইয়ের তালিকা প্রকাশ করুন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

mufti-foyjullahআওয়ার ইসলাম: জিহাদি বই উদ্ধারের নাটক না সাজিয়ে নিষিদ্ধ বইয়ের তালিকা প্রকাশের আহ্বান জানিয়েছেন ইসলামী ঐক্যজোটের মহাসচিব ও হেফাজত নেতা মুফতি ফয়জুল্লাহ। শুক্রবার এক ফেসবুক স্ট্যাটাসে আইন-শৃঙ্খলা বাহিনীর উদ্দেশে তিনি এমন আহ্বান জানান।

মুফতি ফয়জুল্লাহ লিখেছেন, দেশকে ইসলাম শূন্য করার গভীর চক্রান্ত চলছে। এক দিকে সন্ত্রাসবাদী চক্র নিরীহ-নিরপরাধ মানুষ খুন করছে। অন্যদিকে এই পঁচা ইস্যুকে হাতিয়ার বানিয়ে জিহাদি বই উদ্ধারের নাটক সাজিয়ে নির্বিচারে নিরীহ আলেম-ওলামাদের হয়রানি করা হচ্ছে।’

জিহাদ আর সন্ত্রাস এক নয় উল্লেখ করে তিনি লিখেন, দুটি বিষয় ভিন্ন ভিন্ন জগতের, ভিন্ন ধারা ও নীতির। এ দুয়ের মধ্যে আসমান-জমিনের পার্থক্য। সব অমানবিকতা, জুলুম ও সন্ত্রাস নির্মূল করে ‘আল্লাহ নির্দেশিত জিহাদ’। অমানবিকিতা, নৈরাজ্য ও ফেতনা সৃষ্টি করে ‘শয়তানী সন্ত্রাস’।

তিনি লিখেন, অবিলম্বে নিষিদ্ধ বইয়ের তালিকা প্রকাশ করুন। ‘জিহাদি’ বই বলে গ্রেফতার বাণিজ্য বন্ধ করুন। জনজীবন বিপন্নকারী সন্ত্রাসবাদ নির্মূল করুন। এসব অপকর্মের দায়ভার আলেম-ওলামা ও মাদরাসা ছাত্রদের উপরে চাপিয়ে দিয়ে ঘোলা পানিতে মাছ শিকারের অপচেষ্টা বন্ধ করুন।

আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ