শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৭ বৈশাখ ১৪৩১ ।। ১১ শাওয়াল ১৪৪৫


‘আলোড়ন’ এর জঙ্গিবিরোধী সাংস্কৃতিক অনুষ্ঠান ৮ সেপ্টেম্বর

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

14203041_1028698423915004_1140986814_o copy

মোস্তফা ওয়াদুদ : আগামী ৮ সেপ্টেম্বর ২০১৬ ইংরেজী রোজ বৃহ:স্পাতিবার, বিকাল ৩ টায় ইসলামিক ফাউণ্ডেশন মিলনায়তন, বায়তুল মোকাররমে জাতীয় শিশু-কিশোর সাংস্কৃতিক সংগঠন আলোড়ন এর উদ্যোগে এক মনোরম সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

এতে ব্রাহ্মণবাড়িয়া ৩ আসনের সাংসদ র.আ. ম. উবায়দুল মুকতাদির চৌধুরী এমপি প্রধান অতিথি ও বাংলাদেশ আওয়ামীগের সাংগঠনিক সম্পাদক জনাব হোসাইন আহমদ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

আলোড়নের উপদেষ্টা মুফতি ইমরানুল বারী সিরাজীর সভাপতিত্বে ও পরিচালক আব্বাস উদ্দীন আল আজাদের দিক নির্দেশনায় এতে দেশসেরা প্রতিভাবান সংগীত শিল্পীগণ গান পরিবেশন করবেন। আলোড়ন শিল্পীগোষ্ঠীর পরিচালক আব্বাস উদ্দীন আল আজাদ অনুষ্ঠান সফলের ব্যাপারে বলেন, "আমাদের অনুষ্ঠানকে সফল করার জন্য আমরা ইতিমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করে নিয়েছি । নির্ধারত সময়ে অনুষ্ঠান করা হবে ইনশাআল্লাহ" । সংগঠনের উপদেষ্টা ও অনুষ্ঠানের সভাপতি মুফতি ইমরানু বারী সিরাজী আলোড়ন এর কার্যক্রমের ব্যাপারে বলেন, "আমাদের সংগঠন সাংস্কৃতিক সংগঠন। আমরা দেশের প্রত্যন্ত অঞ্চলের শিশু-কিশোর প্রতিভাগুলো একসাথে করে কাজ করতে চাই। তাদের মাধ্যমে দেশে সাংস্কৃতিক বিপ্লব ঘটাতে চাই। এ লক্ষকে সামনে নিয়ে আমরা কাজ করে যাচ্ছি। আমরা আমাদের সফলতার অংশ হিসেবেই বায়তুল মোকাররমে অনুষ্ঠান করছি"।

আলোড়ন এর আয়োজনে এ সাংস্কৃতিক অনুষ্ঠানে কেরাত নিয়ে থাকবে ২০১৫ সালে ৫২ দেশের মধ্যে সংগঠিত প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকারী মুহিব্বুল্লাহ বিন সুলতান ও এটিএন বাংলার সেরা কেরাত শিল্পী মাসুম আস সাদী। অতিথি শিল্পী হিসেবে থাকবেন বায়তুল মোকাররম মসজিদের পেশ ইমাম মুহিব্বুল্লাহিল বাকী আন নদভী, মঞ্জুরুল ইসলাম আফেন্দী, আদর্শনারী সম্পাদক আবুল হাসান শামসাবাদী, রেডিও একাত্তরের আর, জে জনাব মামুন চৌধূরীসহ সাংস্কৃতিক ব্যক্তিবর্গ ।

এফএফ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ