বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ।। ১৪ চৈত্র ১৪৩০ ।। ১৮ রমজান ১৪৪৫


মোরেলগঞ্জে ধর্ষণ চেষ্টার অভিযোগে শিক্ষক গ্রেফতার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

dhorshonমোরেলগঞ্জ প্রতিনিধি : বাগেরহাটের মোরেলগঞ্জে প্রাথমিক বিদ্যালয়ের এক স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে ওই বিদ্যালয়ের সহকারী শিক্ষক নূরুজ্জামান শেখকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। পুলিশ আটক শিক্ষককে মঙ্গলবার দুপুরে বাগেরহাট আদালতে প্রেরণ করেছে।

প্রত্যক্ষদর্শী ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার হোগলাবুনিয়া ইউনিয়নের ২০৮ নং গোদাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী  শিক্ষক নুরুজ্জামান শেখ (৫২) সোমবার বিকেলে বিদ্যালয় ছুটির পর তৃর্তীয় শ্রেণীর এক ছাত্রীকে(১১) স্কুল ড্রেসের মাপ নেয়ার কথা বলে পার্শবর্তী জনৈকা রিনা বেগমের বাড়িতে নিয়ে য়ায়। এ সময় রিনা বেগম বাড়িতে না সুযোগে ওই শিক্ষক স্কুল ছাত্রীকে জোর পূর্বক ধর্ষণের চেষ্টা করে। বাড়ির পার্শ্ববর্তী লোকজন ঘটনাটি টের পেলে লম্পট শিক্ষক পালিয়ে যায়। স্থানীয় লোকজনের অভিযোগের প্রেক্ষিতে মঙ্গলবার পুলিশ ওই স্কুলছাত্রীসহ তার অভিভাবককে থানায় নিয়ে আসে। অপর দিকে  এলাকাবাসী বিয়টি উপজেলা শিক্ষা অফিসারকে অবহিত করলে তিনি সংশ্লিষ্ট ক্লাষ্টারের সহকারী শিক্ষা অফিসার মো. মামুনুর রহমান ও নজরুল ইসলামকে বিষয়টি সরেজমিনে তদন্তের  নির্দেশ দেন। মঙ্গলবার সরেজমিনে তদন্তকালে ঘটনাস্থলে পুলিশের উপস্থিতি টের পেয়ে শিক্ষক নুরুজ্জামান  পালিয়ে যাবার চেষ্টা করলেও পুলিশ তাকে গ্রেফতার করতে সক্ষম হয়।

থানা অফিসার ইনচার্জ মো. রাশেদুল আলম জানান, স্কুল ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে শিক্ষকের বিরুদ্ধে মামলা দায়ের ও তাকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।  উপজেলা শিক্ষা অফিসার মো.আনিছুর রহমান জানান, তদন্তে প্রমানিত হলে তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহন করা হবে।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ