শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

কুরবানি নিষিদ্ধের খবর ভীত্তিহীন?

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

[caption id="attachment_9651" align="alignleft" width="300"]Indian Muslim boys take a goat for sacrifice after offering prayers on Eid al-Adha in Hyderabad, India, Wednesday, Nov. 17, 2010. Indian Muslim boys take a goat for sacrifice after offering prayers on Eid al-Adha in Hyderabad, India, Wednesday, Nov. 17, 2010.[/caption]আওয়ার ইসলাম: ঈদ উপলক্ষে পশ্চিমবঙ্গে পশু কোরবানির ওপর কোনো নিষেধাজ্ঞা আরোপ করা হয়নি। এ ব্যাপারে ভারতের পশ্চিমবঙ্গের প্রাণিসম্পদমন্ত্রী স্বপন কুমার দেবনাথ বলেন, শুধু পশ্চিমবঙ্গে নয় বরং ভারতের কোনো স্থানেই কোরবানির ওপর নিষেধজ্ঞা দেয়া হয়নি। শনিবার ঢাকা থেকে প্রকাশিত কয়েকটি অনলাইন পত্রিকায় আনন্দবাজার পত্রিকাকে উদ্ধৃত করে ভারত তথা পশ্চিমবঙ্গে পশু কোরবানি নিষিদ্ধ করা হয়েছে বলে খবর প্রকাশ করা হয়।

ওই খবরের ব্যাপারে জানতে চাওয়া হলে পশ্চিমবঙ্গের মন্ত্রী স্বপন দেবনাথ একথা জানান। তিনি আরও বলেন, সাম্প্রদায়িক সম্প্র্রীতি রক্ষার দায়িত্ব সবার। এমন কোনো খবর প্রকাশ করা ঠিক নয় যেখানে কোনো ধরনের সম্প্রীতি ক্ষুণ্ণ হয়। এদিকে আনন্দবাজার পত্রিকার পক্ষ থেকে এ ধরনের কোনো খবর প্রকাশ করা হয়নি বলে দাবি করা হয়েছে।

আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ