বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’

ডিজিটাল আইনের খসড়ায় ইসলামকে খাটো করা হয়েছে

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

pir-chormonai-446x250

আওয়ার ইসলাম : ডিজিটাল আইনের খসড়ায় আল্লাহ ও রাসুলকে অবমাননার দায়ে যে লঘু শাস্তির বিধানটি রাখা হয়েছে তা মূলত ইসলামকে খাটো করা হয়েছে। এতে করে দেশের ৯২ ভাগ মুসলমান স্তম্ভিত ও ব্যথিত। মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধুর বিরুদ্ধে কটূক্তির বিষয়ে যে ডিজিটাল আইন হয়েছে, রাসূল সা. ও ইসলাম নিয়ে কটূক্তির বিষয়ে অনুরুপ আইন করলে নাস্তিক, ব্লগার ও ইসলামবিরোধীরা কটূক্তির সাহস পেত না।

মঙ্গলবার ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতি সৈয়দ মোহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই এক বিবৃতিতে একথা বলেছেন।

তিনি বলেন, বঙ্গবন্ধুর কটুক্তির জন্য যাবৎজীবন কারাদন্ড ও ১ কোটি টাকা জরিমানার আইনের খসড়া অনুমোদন করা হলেও আল্লাহ কর্তৃক প্রেরিত সর্বকালের সর্বশ্রেষ্ঠ মহামানব, সর্বশ্রেষ্ঠ ও সর্বশেষ রাসূল হযরত মুহাম্মদ সা. এবং আল্লাহ পাকের একমাত্র মনোনীত জীবন বিধান ইসলাম নিয়ে কটূক্তির বিষয়ে সর্বোচ্চ শাস্তির বিধান পাশ না করে লঘু শাস্তির বিধান করায় নবী-রাসূল সা. কুরআন-হাদিসের দুশমনরাই বেশি লাভবান হবে।

তিনি বলেন, আমি সরকারকে অনুরোধ করব আল্লাহ, রাসূল, কুরআন-হাদীস এবং ইসলামের বিরুদ্ধে কটূক্তিকারীদের সর্বোচ্চ শাস্তির আইন পাশ করে ইসলামের সম্মান রক্ষায় কার্যকরি ব্যবস্থা গ্রহণ করুন। তা না হলে ঈমানদার জনতা ফুঁসে উঠবে।

ওএস


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ