বুধবার, ১৭ এপ্রিল ২০২৪ ।। ৩ বৈশাখ ১৪৩১ ।। ৮ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
উপজেলা নির্বাচন নিয়ে ইসির নতুন নির্দেশনা ইরান সার্বভৌমত্ব রক্ষা করে পরিস্থিতি সামাল দিতে সক্ষম: চীন বান্দরবানে দুর্গম পাহাড়ে অভিযানে কুকি-চিনের ৯ সদস্য গ্রেফতার আজমিরীগঞ্জে জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের কমিটি গঠন উদীচীর কর্মকাণ্ডে আইনশৃঙ্খলা বাহিনী বিব্রত: ডিএমপি অনলাইন নিউজ পোর্টালের বিজ্ঞাপন নীতিমালা শিগগিরই বাস্তবায়ন : তথ্য প্রতিমন্ত্রী ইরানের হামলা ঠেকাতে ইসরায়েলকে সহায়তা করা নিয়ে যা বলছে সৌদি মিয়ানমারের আরও ১৩ সীমান্তরক্ষী পালিয়ে বাংলাদেশে শাইখ যাকারিয়া ইসলামিক রিসার্চ সেন্টারে যোগদান করলেন মুফতি মকবুল হোসাইন কাসেমী খুলনায় ইসলামী ছাত্র আন্দোলন নেতার হাত-পা বাঁধা লাশ উদ্ধার

কসবায় 'বন্দুকযুদ্ধে' নিহত ১

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

bonduk juddhoআমিনুল ইসলাম হুসাইনী, কসবা, ব্রাক্ষ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার কসবায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ রফিজ মিয়া (৪৫) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। এ ঘটনায় পুলিশের দুই উপ-পরিদর্শকসহ (এসআই) পাঁচজন আহত হয়েছেন বলে দাবি করছেন পুলিশ।

সোমবার দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের কোনাপাড়া এলাকায় এ ঘটনাটি ঘটে।

নিহত রফিজ মিয়া পাশের থানা আখাউড়ার মনিয়ন্দ ইউনিয়নের পাথারিয়াটেক গ্রামের মৃত সওদাগর আলী ফকিরের ছেলে। এব্যাপারে কসবা থানার ওসি মো. মহিউদ্দিন আহাম্মেদ আওয়ার ইসলাম ২৪ ডটকমকে জানান, তার নামে মাদকের বিশেষ আইনে কসবা ও আখাউড়া থানায় ১৩টি মামলা রয়েছে।

পুলিশ ঘটনাস্থল থেকে একটি পাইপগান, ১৫ কেজি গাঁজা ও ৩শ' ইয়াবা বড়ি উদ্ধার করেছে।
ওসি আরো বলেন, রাত দেড়টার দিকে উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের কোনাপাড়া এলাকায় পুলিশ অভিযানে যায়। এসময় মাদক পাচারের জন্য যাচ্ছিল রফিজ মিয়া। পুলিশের চ্যালেঞ্জের মুখে রফিজ মিয়া ও তার সহকর্মীরা পুলিশকে লক্ষ্য করে গুলি করে। পুলিশও পাল্টা গুলি করলে দু'গ্রুপের মধ্যে বন্দুকযুদ্ধ শুরু হয়। এসময় গুলিতে মাদক ব্যবসায়ী রফিজ মারা গেলে তার সহকর্মীরা পালিয়ে যায়। মঙ্গল বারে নিহত রফিজ মিয়ার লাশ তার পরিবারে হস্তান্তর করা হয়েছে বলে তিনি আওয়ার ইসলাম ২৪ ডটকমকে নিশ্চিত করেন।

ওএস


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ