শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৭ বৈশাখ ১৪৩১ ।। ১১ শাওয়াল ১৪৪৫


মুরাদনগরে সড়ক দুর্ঘটনায় নিহত ৫

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

indexআমিনুল ইসলাম হুসাইনী, কুমিল্লা : কুমিল্লার মুরাদনগর মাল বোঝাই ট্রাক ও সিএনজি চালিত একটি অটোরিক্সার মুখোমুখি সংর্ঘষে ৫ জন নিহত ও ১ জন আহত হয়। উপজেলার দাররা ইউনিয়নের মুরাদরগর-ইলিয়টগঞ্জ সড়কের পায়ব গ্রামের ব্রিজের পাশে শনিবার সকাল ৯ টায় ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উপজেলার জাহাপুর ইউনিয়নের কাচারকান্দী গ্রামের আ. লতিফ মিয়ার ছেলে ও সিএনজির ড্রাইভার মো. রুবেল (৩৫), ছোট ভাই মো. সোহেল (৩২), পাচপুকুরিয়া গ্রামের নাছিমা বেগম (৩৫), স্বামী সোহাগ মিয়া (৪০), একই গ্রামের মৃত এলাহী বক্সের ছেলে আব্দুল মান্নান (৬৫)। পাচপুকুরিয়া গ্রামের মাসুম মিয়ার ছেলে হিমেল (১২) গুরতর আহত হয়। আহত হিমেলকে  স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তবরত ডাক্তার আশংঙ্কা জনক অবস্থায় তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

স্থানীয়রা সূত্রে জানা যায়, মুরাদরগর-ইলিয়টগঞ্জ সড়কের পায়ব নামক স্থানের ব্রীজের পাশে পান্নারপুল থেকে আসা ট্রাক অপরদিক পাচপুকুরিয়া থেকে ছেড়ে আসা সিএনজি চালিত একটি অটোরিক্সার মুখোমুখি সংর্ঘষ হয়। এতে ঘটনাস্থলে সোহেলের মৃত্যু হয়। আহত অবস্থায় রুবেল ও মান্নানকে দেবিদ্বার ও সোহেল, হিমেল, নাছিমা ও মান্নানকে আহত অবস্থায় মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়। চিকিৎসাধিন অবস্থায় রুবেল, নাছিমা, মান্নান ও সোহাগের মৃত্যু হয়।

মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত  করে জানান, লাশ সনাক্ত করে নিজ নিজ পরিবারদের কাছে হস্তান্তর করা হয়েছে। ট্রাক ও সিএনজিটিকে উদ্ধার করে থানা নিয়ে আসা হয়েছে।

মুরাদ নগর উপজেলার নির্বাহী অফিসার মুহাম্মদ মনসুর উদ্দিন আওয়ার ইসলাম ২৪ ডটকমকে বলেন, নিহত ও আহতের প্রতিটি পরিবারকে দাফন ও চিকিৎসার জন্য উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ৫ হাজার টাকা করে দেওয়া হয়েছে।

ওএস


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ