মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ ।। ৩ বৈশাখ ১৪৩১ ।। ৭ শাওয়াল ১৪৪৫


মেয়েদের সঙ্গে আর সেলফি নয় : জুনায়েদ জামশেদ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

junaid-zamsed-550x366আমিন ইকবাল : মেয়েদের সঙ্গে আর কোনো সেলফি না তোলার ঘোষণা দিয়েছেন পাকিস্তানের জনপ্রিয় সঙ্গীত শিল্পী ও টেলিভিশন ব্যক্তিত্ব জুনায়েদ জামশেদ। মেয়েদের সঙ্গে সর্বশেষ সেলফিটি সুফিয়া মির্জা নামে এক বন্ধুর সঙ্গে তুলেছেন তিনি।

সম্প্রতি একটি বেসরকারি টেলিভিশন প্রোগ্রামের মধ্যাহ্ন বিরতিতে খাবার টেবিলে প্রোগ্রামের আয়োজক সদস্য ও বন্ধু সুফিয়া মির্জা জুনায়েদ জামশেদের সাথে সেলফি তুলতে চাইলে তিনি বলেন, ‘না, সেলফি আমি অনেক অপছন্দ করি। সেলফির কারণে যে পরিমাণ অপমানিত আমি হয়েছি, অন্য কোনো কারণে এত অপমানের স্বীকার হইনি।’

তবে সুফিয়া মির্জা বলেন, ‘সেলফি তোলা তাদের অনুষ্ঠানের অংশ, তারা যার সাক্ষাৎকারই নেন, তার সঙ্গেই সেলফি তুলেন’ বলে জোরাল আবেদন করলে জুনায়েদ জামশেদ তার সঙ্গে শেষ বারের মতো সেলফি তুলতে সম্মতি প্রকাশ করে বলেন, ‘এটাই আমার জীবনের শেষ সেলফি। এরপর কোনো মেয়ের সাথে আমার সেলফি দেখলে  বুঝবেন সেটি অবশ্যই ফটোগ্রাফির কাজ।

তিনি আরও বলেন, সুফিয়া মির্জা আমার ভালো বন্ধু। তার কাজ আমার অনেক ভালো লাগে। তাই শেষবারের মতো তার সঙ্গে সেলফি তুলছি। এরপর আর কোনো মেয়ের সঙ্গে সেলফি তুলব না।

উল্লেখ, জুনায়েদ জামশেদ পাকিস্তানি রেকর্ডিং শিল্পী, টেলিভিশন ব্যক্তিত্ব, ফ্যাশন ডিজাইনার, অনিয়মিত অভিনেতা, এবং গায়ক-গীতিকার। তবে সাম্প্রতিক সময়ে তাবলিগ জামাতের সঙ্গে যুক্ত হয়ে তিনি ইসলাম প্রচারের কাজ করছেন। সূত্র : দৈনিক পাকিস্তান

আওয়ার ইসলাম/ওএস


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ