মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ ।। ৩ বৈশাখ ১৪৩১ ।। ৭ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
বান্দরবানে দুর্গম পাহাড়ে অভিযানে কুকি-চিনের ৯ সদস্য গ্রেফতার আজমিরীগঞ্জে জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের কমিটি গঠন উদীচীর কর্মকাণ্ডে আইনশৃঙ্খলা বাহিনী বিব্রত: ডিএমপি অনলাইন নিউজ পোর্টালের বিজ্ঞাপন নীতিমালা শিগগিরই বাস্তবায়ন : তথ্য প্রতিমন্ত্রী ইরানের হামলা ঠেকাতে ইসরায়েলকে সহায়তা করা নিয়ে যা বলছে সৌদি মিয়ানমারের আরও ১৩ সীমান্তরক্ষী পালিয়ে বাংলাদেশে শাইখ যাকারিয়া ইসলামিক রিসার্চ সেন্টারে যোগদান করলেন মুফতি মকবুল হোসাইন কাসেমী খুলনায় ইসলামী ছাত্র আন্দোলন নেতার হাত-পা বাঁধা লাশ উদ্ধার নেতানিয়াহু এ যুগের হিটলার: ওবায়দুল কাদের কোথায় ভর্তি হবেন? আল্লামা নূর হোসাইন কাসেমী রহ.-এর ৪ নসিহত

উদ্বিগ্ন ট্রাম্প গাছ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

trump_5

আব্দুল্লাহ বিন রফিক; আওয়ার ইসলাম

হেয়ারফোর্ড শহরের উপকণ্ঠে গেলস্টনের একটা জঙ্গলে ব্রিটেনের স্থানীয় এক ফটোগ্রাফারের ক্যামেরা আশ্চর্য এক দৃশ্য ক্যামেরা বন্দী করেছে। আমেরিকান প্রেসিডেন্ট প্রার্থী ডোনাল্ড ট্রাম্পের জনগণের সামনে দেওয়া ভাষণের সময় উদ্বিগ্ন হওয়ার দৃশ্যের সাথে সেই দৃশ্যের হুবহু মিল দেখা যাচ্ছে।

৩৬ বছর বয়সী জন রুলি ব্রিটেনের সংবাদ সংস্থা ডেইলি মেইলের সাথে কথা প্রসংঙ্গে বলেন, আমি এই এলাকায় গাড়ি চালাচ্ছিলাম। হঠাৎ মস্ত একটা আশ্চর্য বৃক্ষ নজরে এলো যা আমেরিকান রিপাবলিকান দলের প্রেসিডেন্ট পদপ্রার্থী ডোনাল ট্রাম্পের সাক্ষাত প্রতিমূর্তি হয়ে দাঁড়িয়ে আছে। বিশেষত ট্রাম্পের চুলের নিজস্ব সিঁথি স্টাইল ও তার ভাষণের সময় খোলা মুখের প্রতিচ্ছবিটা স্পষ্টরূপে বৃক্ষে দেদীপ্যমান দেখাচ্ছিলো।

রুলি আরও বলেন, আমি এই পরম আশ্চর্য বৃক্ষের একাধিক ‍দিক থেকে ছবি তুলি। যার ফলে আমার ‍দৃষ্টি এদিকে নিবদ্ধ হয় এবং মনে হয় ট্রাম্পের সাথে এটার বেশ ‍মিল আছে।

ছবিটি ইতোমধ্যেই আন্তর্জাতিক গণমাধ্যমে সারা ফেলেছে।

উর্দুটাইমস থেকে অনুবাদ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ