বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ।। ১৪ চৈত্র ১৪৩০ ।। ১৮ রমজান ১৪৪৫


লক্ষ্মীপুরে 'বন্দুকযুদ্ধে' নিহত ১

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

বন্দুকযুদ্ধডেস্ক নিউজ : লক্ষ্মীপুরের রায়পুরে ডাকাতির প্রস্তুতিকালে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আলমগীর (৩০) নামে এক তালিকাভুক্ত ডাকাত সরদার নিহত হয়েছেন। এ সময় পুলিশের এসআই ফারুকসহ চার পুলিশ সদস্য আহত হন। ঘটনাস্থল থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে।

সোমবার দিবাগত রাত ২টার দিকে উপজেলার চরমোহনা ইউনিয়নের দক্ষিণ রায়পুরের একটি সুপারি বাগানে এ ঘটনা ঘটে। তার বিরুদ্ধে ডাকাতির ঘটনায় থানায় ৭টি মামলা রয়েছে বলে পুলিশ জানায়। নিহত আলমগীর একই এলাকার মৃত লেদামিয়ার ছেলে। তার লাশ লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

আহত পুলিশ সদস্যরা হলেন, এসআই ফারুক হোসেন, কনস্টেবল সফিক, কমর, ওহিদ। তাদেরকে রায়পুর সরকারি হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ লোকমান হোসেন জানান, উপজেলার সোনাপুর ইউনিয়নের দক্ষিণ রায়পুর গ্রামের একটি সুপারি বাগানে রাত ২টার দিকে একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে- এমন গোপন সংবাদ পেয়ে টহল পুলিশ ঘটনাস্থলে গেলে ডাকাতরা উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও আত্মরক্ষার্থে কয়েক রাউন্ড গুলি ছোড়ে। এতে আলমগীর নামে এক ডাকাতকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়। তাকে প্রথমে রায়পুর সরকারি হাসপাতাল ও পরে লক্ষ্মীপুর সরদর হাসপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। ঘটনার সময় আহত হন ৪ পুলিশ সদস্য। পরে ঘটনাস্থল থেকে একটি দেশী বন্দুক ও ৩ রাউন্ড গুলি, দু’টি ছেনিসহ বিভিন্ন দেশীয় অস্ত্র উদ্ধার করা হয় বলে দাবি করেন ওসি।

এছাড়া তিনি বলেন, নিহত ডাকাত আলমগীর পুলিশের তালিকাভুক্ত আসামি। তার বিরুদ্ধে থানায় ৭টি মামলা রয়েছে।

ওএস


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ