বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৫ শাওয়াল ১৪৪৫


কসবায় ট্রেনে কাটা পড়ে স্কুল ছাত্র নিহত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

trainআমিনুল ইসলাম হুসাইনী, কসবা : ব্রাহ্মণবাড়িয়া কসবা রেল স্টেশনে ট্রেনে কাটা পড়ে এক স্কুল ছাত্র নিহত হয়েছেন। গতকাল শনিবার বিকালে. কসবা রেল স্টেশনে এই ঘটনাটি ঘটে।

নিহত ওই ছাত্রের নাম আরেফিন সিয়াম (১৫)। সে কুমিল্লা শেখ ফজিলাতুন নেসা মডার্ণ উচ্চ বিদ্যলয়ের দশম শ্রেণীর ছাত্র। তার রোল নং ছিল- ০১।

আরেফিন সিয়াম কুমিল্লা জেলা সদরের প্রবাসী পিতা অানোয়ার হোসেন টিপুর ছেলে।

কসবা রেল স্টেশন মাস্টার শেখ আনওয়ার হোসেন, আওয়ার ইসলাম ২৪ ডটকমকে জানান, বিকাল ০৪. ২০মি. ঢাকাগামী মহানগর এক্সপ্রেস ৭৯১ গাড়িতে এই স্কুল ছাত্রটি কাটা পড়ে।

প্রত্যক্ষদর্শীরা বলেন, সম্ভবত ওর সাথে আরো কয়েকজন ছিল। ওরা হয়তো ঘুরতে এসেছিল। চট্টগ্রামগগামী কর্ণফুলি এক্সপ্রেস থেকে ওরা রেল ক্রসিংয়ের সময় নেমেছিল। ঢাকাগামী মহানগর এক্সপ্রেস ৭৯১ আসতে দেখে ওরা কর্ণফুলি ট্রেনে উঠতে গেলে এ সময় দুর্ঘটনা ঘটে। ওর সঙ্গিরা ট্রেনে উঠতে পারলেও সিয়াম পারেনি। এ সময় ট্রেন এসে সিয়ামের উপর দিয়ে চলে যায়। ট্রেনে কাটা পড়ে তার মাথা দেহ থেকে আলাদা হয়ে পড়ে এবং শরীর ছিন্নবিচ্ছিন্ন হয়ে যায়।

ঘটনাস্থল থেকে তার পেন্টের পকেট থেকে একটি মোবাইল উদ্ধার করা হয়। সেই সূত্রেই খবর দেয়া হয় তার পরিবারকে।

খবর পেয়ে পরিবারের লোকজন ঘটনাস্থলে আসেন এবং সিয়ামের লাশ শনাক্ত করেন। এ ব্যাপারে থানায় কোনো অপ মৃত্যুর মামলা করা হয়েছে কি না। সিয়ামের চাচা লিটনের কাছ থেকে জানতে চাইলে তিনি 'না' বলেন। পড়ে তারা সিয়ামের লাশ নিয়ে কুমিল্লার উদ্ধেশ্যে রওয়ানা হন।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ