বৃহস্পতিবার, ১৮ জানুয়ারি ২০১৮

ads

সন্ত্রাসবাদ দমনে গফরগাঁও উলামা সমিতির র‍্যালি

OURISLAM24.COM
আগস্ট ৭, ২০১৬
news-image

gafargaon_122980

আওয়ার ইসলাম: গফরগাঁও উলামা সমিতি’র আয়োজনে ৭ আগস্ট রবিবার সকাল ১০টায় গফরগাঁও গোহাটা বটতলা চত্বর থেকে সাম্প্রতিক গুলশান ও শোলাকিয়ায় হামলার প্রতিবাদে ‘জিহাদের নামে জঙ্গিবাদ ও সন্ত্রাস দমনে সচেতনতামূলক র‍্যালি’ অনুষ্ঠিত হয়।

র‍্যালিটি গফরগাঁও শহরের মূল সড়কগুলো প্রদক্ষিণ করে উপজেলা কার্যালয়ে গিয়ে করণীয় ও বর্জনীয় বিষয়ে সংক্ষিপ্ত সমাবেশ শেষে মোনাজাতের মাধ্যমে সমাপ্ত হয় ।

র‍্যালীতে গফরগাঁও উলামা সমিতির প্রত্যেক ইউনিয়ন শাখার কর্মী, সমর্থকসহ অংশগ্রহণ করেন স্থানীয় কওমি মাদরাসার ছাত্র-উস্তাদ।

সভাপতি হাফেজ নুরুল ইসলামের সভাপতিত্বে সহ-প্রচার সম্পাদক হাফেজ মাওলানা ইউসুফ বিন মুনিরের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক মাওলানা মাহমুদুল হাসান সালমানী, সহ-সভাপতি মাওলানা হাদিউল ইসলাম, সাংগঠনিক সম্পাদক, মাওলানা মনিরুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা নুরুল ইসলাম ও সদস্য মাওলানা জহিরুল ইসলাম।

সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সালটিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, জনাব নাজমুল হক ঢালী, গফরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, জনাব শামসুজ্জামান খোকন, যশোরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, তরিকুল ইসলাম রিয়েল ও চরআলগী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুদুজ্জামান মাসুদ প্রমুখ।

সমাবেশে বক্তারা তাদের আলোচনায় ইসলামে বর্ণিত প্রকৃত জিহাদের বিশ্লেষণ পূর্বক সাম্প্রতিক কালের সন্ত্রাসী হামলার তীব্র প্রতিবাদ জানায় ।

তারা বলেন, দেশ থেকে সন্ত্রাসবাদ, জঙ্গিবাদ রুখতে প্রকৃত ইসলামের চর্চা বাধ্যতামূলক করতে হবে।সমাজে ইসলামের জ্ঞান চর্চা না থাকার কারণে ইসলাম বিদ্ধেষী চক্র সাধারণ মুসলিমদের ভ্রান্তপথে পরিচালিত করার চেস্টা করছে। তাই দেশবাসীকে ইসলামের বিরুদ্ধে সকল ষড়যন্ত্রের ব্যাপারে সজাগ থাকতে হবে।

এইচএ