মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ ।। ৩ বৈশাখ ১৪৩১ ।। ৭ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
ইরান সার্বভৌমত্ব রক্ষা করে পরিস্থিতি সামাল দিতে সক্ষম: চীন বান্দরবানে দুর্গম পাহাড়ে অভিযানে কুকি-চিনের ৯ সদস্য গ্রেফতার আজমিরীগঞ্জে জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের কমিটি গঠন উদীচীর কর্মকাণ্ডে আইনশৃঙ্খলা বাহিনী বিব্রত: ডিএমপি অনলাইন নিউজ পোর্টালের বিজ্ঞাপন নীতিমালা শিগগিরই বাস্তবায়ন : তথ্য প্রতিমন্ত্রী ইরানের হামলা ঠেকাতে ইসরায়েলকে সহায়তা করা নিয়ে যা বলছে সৌদি মিয়ানমারের আরও ১৩ সীমান্তরক্ষী পালিয়ে বাংলাদেশে শাইখ যাকারিয়া ইসলামিক রিসার্চ সেন্টারে যোগদান করলেন মুফতি মকবুল হোসাইন কাসেমী খুলনায় ইসলামী ছাত্র আন্দোলন নেতার হাত-পা বাঁধা লাশ উদ্ধার নেতানিয়াহু এ যুগের হিটলার: ওবায়দুল কাদের

৫০ লাখ শিক্ষক-শিক্ষার্থীর জঙ্গিবাদ বিরোধী মানববন্ধন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

140844_142 copyআওয়ার ইসলাম : জঙ্গিবাদ রোখার শপথের মধ্য দিয়ে সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী-শিক্ষকরা আজ সারাদেশে মানববন্ধন করেছেন। সকাল এগারোটা থেকে বেলা বারোটা পর্যন্ত সকল শিক্ষার্থী নিজ নিজ শিক্ষা প্রতিষ্ঠানের সামনের সড়কে এই কর্মসূচি পালন করেন। সারাদেশের শিক্ষক-শিক্ষার্থীরা জঙ্গিবাদ ও সন্ত্রাসের বিরুদ্ধে ঘৃণা প্রকাশ করে অঙ্গীকার করেছেন, দেশ, ধর্ম ও মানবতাবিরোধী জঘন্য এ অপকর্মের সাথে তাদের কোন সম্পৃক্ততা থাকবে না।

গুলশানে জঙ্গি হামলার ১ মাস পূর্তিতে বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের (ইউজিসি) আহবানে দেশের সকল সরকারি-বেসরকারি বিশ্ববিদ্যালয় এ কর্মসূচী পালন করেছে। দেশের ১৩১ সরকারি-বেসরকারি বিশ্ববিদ্যালয়, ২০৫ ফাজিল-কামিল মাদ্রাসা, ২২ শতাধিক বিভিন্ন পর্যায়ের কলেজ-অনার্স কলেজের আনুমানিক ৫০ লাখ শিক্ষক-শিক্ষার্থী এই কর্মসূচিতে অংশ নিয়েছেন বলে ধারণা করছে ইউজিসি।

রাজধানী ঢাকায় অবস্থিত বিভিন্ন বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী-শিক্ষকরা স্ব স্ব প্রতিষ্ঠানের সামনের সড়কের ফুটপাতে এবং স্কুল এন্ড কলেজের শিক্ষক-শিক্ষার্থীদেরকে উৎসবমুখর পরিবেশে মানববন্ধন কর্মসূচি পালন করতে দেখা গেছে। শিক্ষার্থীদের হাতে স্ব-হস্তে লিখিত ব্যানারে জঙ্গিবাদের প্রতি ঘৃণা ও ধিক্কার সম্বলিত নানা শ্লোগান ছিল।

এফএফ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ