শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

আন্তর্জাতিক পদক পেল এক্সিম ব্যাংক

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

haidar aliঢাকা : আন্তর্জাতিক গোল্ডেন মেডেল ফর কোয়ালিটি অ্যান্ড সার্ভিস অ্যাওয়ার্ড-২০১৬ অর্জন করেছে এক্সপোর্ট-ইমপোর্ট ব্যাংক অব বাংলাদেশ লিমিটেড (এক্সিম ব্যাংক)। মেক্সিকোভিত্তিক আন্তর্জাতিক প্রতিষ্ঠান ওয়ার্ল্ডওয়াইড মার্কেটিং অর্গানাইজেশন সম্প্রতি এ পদক দেয়।

ব্যাংকের পক্ষে পদকটি গ্রহণ করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া।

ওয়ার্ল্ডওয়াইড মার্কেটিং অর্গানাইজেশন কর্তৃক নির্বাচিত ইউরোপ ও আমেরিকার খ্যাতিমান ব্যবসায়ী ও সাংস্কৃতিক ব্যক্তিত্বরা সারাবিশ্ব থেকে প্রতি বছর এ পদকের জন্য ব্যবসায় অসামান্য অবদান, সেবার মান ও গুণাগুণ ইত্যাদি বিবেচনায় নিয়ে বিভিন্ন প্রতিষ্ঠানকে মনোনীত করে থাকে। তারই ধারাবাহিকতায় এ বছর এক্সিম ব্যাংকে স্বনামধন্য এ পদক দেয়া হয়।

বৈশ্বিক অর্থনৈতিক জটিলতার মধ্যেও অগ্রগতি ও উচ্চমানসম্পন্ন সেবার ধারাকে অক্ষুন্ন রাখতেই এই পদক দেয়া হয়ে থাকে।

/এআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ