শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৩ বৈশাখ ১৪৩১ ।। ১৭ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
তীব্র গরমে আলোকিত মানিকছড়ি জনকল্যাণ সংস্থার প্রশংসনীয় উদ্যোগ ফরিদপুরের দুই শহীদ পরিবারের পাশে হেফাজত নেতৃবৃন্দ নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির ৭৫ নেতা বহিষ্কার ছাদ থেকে পড়ে মাদরাসাছাত্রীর মৃত্যু টানা তাপপ্রবাহে ভাঙল ৭৬ বছরের রেকর্ড তাপপ্রবাহ থেকে সুরক্ষায় রেলওয়ে কর্মকর্তাদের ৫ নির্দেশনা ‘বাংলাদেশ ও থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা জোরদারের সুযোগ রয়েছে’  মন্দিরে হামলাকারীদের বিরুদ্ধে তদন্তভিত্তিক বিচারের দাবি ইসলামী আন্দোলনের পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্য থেকে বিএনপির শিক্ষা নেওয়া উচিত: কাদের থাইল্যান্ডের রাজা-রানির সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ

নেত্রকোণায় শিক্ষককে গলা টিপে হত্যা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

imagesকলমাকান্দা, নেত্রকোণা: জেলার কলমাকান্দা উপজেলার চানপুর গ্রামে গলা টিপে গোপেশ রঞ্জন সরকার (৪০) নামের এক প্রাইভেট স্কুল শিক্ষককে হত্যা করা হয়েছে। মঙ্গলবার বিকালে এ ঘটনা ঘটে।

নিহত গোপেশ রঞ্জন সরকারের পৈত্রিক বাড়ি ছিল সুনামগঞ্জ জেলার মধ্যনগর থানায়, তিনি এখানে তার পরিবার নিয়ে থাকতেন, নিহত গোপেশ স্থানীয় এক প্রাইভেট স্কুলে শিক্ষকতা করতেন বলে জানা গেছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, নিহত গোপেশ সোমবার রাতে দুইজন ব্যক্তির ফোন পেয়ে ঘর থেকে বের হয় তারপর থেকে তার আর সন্ধান পাওয়া যায়নি তারপর পরদিন মঙ্গলবার বিকালে লাশ নিহতের বাড়ির পাশের পুকুরে পরে থাকতে দেখা যায়, তাৎক্ষনিক পুলিশকে খবর দেয়া হলে তারা এসে ময়নাতদন্তের জন্য লাশ থানায় নিয়ে যায়।

কলমাকান্দা থানায় এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছে পুলিশ। এখনো অপরাধী কে বা কারা এ ব্যপারে নিশ্চিত হওয়া যায়নি তবে পুলিশ জানিয়েছে যত দ্রুত সম্ভব অপরাধীকে চিহ্নিত করে বিচারের আওতায় আনা হবে! নিহতের পরিবারে চলছে শোকের মাতম কলমাকান্দা থানার সাংসদ সহ সকলেই এ ব্যপারে দুঃখ প্রকাশ করেছে।

আওয়ার ইসলাম টোয়েন্টিফোর ডটকম /আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ