বুধবার, ১৭ এপ্রিল ২০২৪ ।। ৩ বৈশাখ ১৪৩১ ।। ৮ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
উপজেলা নির্বাচন নিয়ে ইসির নতুন নির্দেশনা ইরান সার্বভৌমত্ব রক্ষা করে পরিস্থিতি সামাল দিতে সক্ষম: চীন বান্দরবানে দুর্গম পাহাড়ে অভিযানে কুকি-চিনের ৯ সদস্য গ্রেফতার আজমিরীগঞ্জে জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের কমিটি গঠন উদীচীর কর্মকাণ্ডে আইনশৃঙ্খলা বাহিনী বিব্রত: ডিএমপি অনলাইন নিউজ পোর্টালের বিজ্ঞাপন নীতিমালা শিগগিরই বাস্তবায়ন : তথ্য প্রতিমন্ত্রী ইরানের হামলা ঠেকাতে ইসরায়েলকে সহায়তা করা নিয়ে যা বলছে সৌদি মিয়ানমারের আরও ১৩ সীমান্তরক্ষী পালিয়ে বাংলাদেশে শাইখ যাকারিয়া ইসলামিক রিসার্চ সেন্টারে যোগদান করলেন মুফতি মকবুল হোসাইন কাসেমী খুলনায় ইসলামী ছাত্র আন্দোলন নেতার হাত-পা বাঁধা লাশ উদ্ধার

কাল যুব জমিয়তের মানববন্ধন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

jubo jomiotমোস্তফা ওয়াদুদ: গুলশান, শোলাকিয়া ও মসজিদে নববীতে সন্ত্রাসী হামলা এবং জুমআর খুতবা নজরদারির সিদ্ধান্তের প্রতিবাদে আগামীকাল বাদ জোহর প্রেসক্লাব প্রাঙ্গণে যুব জমিয়ত ঢাকা মহানগরীর উদ্যোগে এক মানববন্ধনের আয়োজন করা হয়েছে।

মানববন্ধনে সভাপতিত্ব করবেন যুব জমিয়ত ঢাকা মহানগর সভাপতি মুফতি জাবের কাসেমী। উপস্থিত থাকবেন কেন্দ্রীয় ও ঢাকা মহানগর জমিয়ত নেতৃবৃন্দ।

মানববন্ধনকে সফল করার জন্য মহানগর যুব সভাপতি জাবের কাসেমী জমিয়ত ও জমিয়তের অঙ্গ-সংগঠনের সকল নেতাকর্মীর প্রতি আহবান জানিয়েছেন। যুব জমিয়ত ঢাকা মহানগরের সাধারণ সম্পাদক তোফায়েল গাজালী মানববন্ধন পরিচালনা করবেন বলে জানিয়েছেন সংগঠনের একাধিক নেতৃবৃন্দ।

আওয়ার ইসলাম টোয়েন্টিফোর ডটকম /আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ