বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৫ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’ মালয়েশিয়ার সিটি ইউনিভার্সিটিতে সম্পন্ন হলো বিয়াম'র চ্যাপ্টার কমিটি

বাগদাদে রেস্টুরেন্টে আইএস হামলা : নিহত ৭৯

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

received_167233987024964মোহাম্মদ আরিফ বিল্লাহ : ইরাকের রাজধানী বাগদাদে পৃথক দুইটি বোমা বিস্ফোরণে নিহতের সংখ্যা বেড়ে ৭৯ তে দাঁড়িয়েছে। এই ঘটনায় আহত হয়েছেন আরো শতাধিক ব্যক্তি। দেশটির কর্মকর্তাদের বরাত দিয়ে রবিবার বিবিসি এই তথ্য জানিয়েছে।

বিবিসির প্রতিবেদনে বলা হয়েছে, প্রথম হামলাটি হয় শনিবার দিবাগত রাতে। কারাদা জেলার একটি রেস্টুরেন্ট ও শপিং এলাকায় একটি আত্মঘাতী বোমা বিস্ফোরণ করা হয়। রমজান মাসে সূর্যাস্তের পর রাস্তাটিতে ক্রেতাদের ভিড় ছিল।

কারাদায় আত্মঘাতী বোমা হামলা চালানোর দায় ইসলামিক স্টেট (আইএস) স্বীকার করেছে।
দ্বিতীয় হামলাটি বাগদাদের উত্তরে শিয়া অধ্যুষিত এলাকায় চালানো হয়।

আইএসের কাছ থেকে ফালুজা শহর পুনরুদ্ধারের এক সপ্তাহ পর এই হামলা চালানো হলো। কর্তৃপক্ষ বলছে, বাগদাদে হামলা চালানোর জন্য এই শহরটিকে লঞ্চ প্যাড হিসেবে ব্যবহার করত জঙ্গিরা।

আওয়ার ইসলাম টোয়েন্টিফোর /ওএস


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ