শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

প্রকাশিত ৫ ছবির একজন জঙ্গি নন!

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

প্রকাশিত ৫ ছবিনিজস্ব প্রতিবেদক : পুলিশ সদর দফতর থেকে জঙ্গি হিসেবে যে পাঁচজনের লাশের ছবি সংবাদমাধ্যমে পাঠানো হয়েছে, তাদের মধ্যে একজনের নাম সাইফুল তালুকদার। তিনি জঙ্গি নন, গুলশানের হলি আর্টিজান বেকারির শেফ বলে রেস্টুরেন্টের মালিক সাদাত মেহেদি সাংবাদিকদের জানিয়েছেন।

সাইফুল তালুকদারের বাড়ি শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলা কলুকাঠি গ্রামে। রেস্টুরেন্টে হামলার খবরের সংবাদ টিভিতে দেখে আজ শনিবার তার দুই বোন তাকে খুঁজতে আসেন গুলশানে। আর তার ভায়রা কবির ঢাকায় এসেছেন লাশ নিতে। তিনি জানিয়েছেন, সাইফুল আগে দেশের বাইরে ছিলেন, কয়েকবছর আগে আর্টিজানে শেফের চাকরি নেন তিনি।

আওয়ার ইসলাম টোয়েন্টিফোর/ওএস


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ