বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৫ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’ মালয়েশিয়ার সিটি ইউনিভার্সিটিতে সম্পন্ন হলো বিয়াম'র চ্যাপ্টার কমিটি ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দেওয়ার সিদ্ধান্ত জ্যামাইকার আগামীদিনে বিশ্বের মধ্যে অন্যতম স্মার্ট হবে দেশের হজ ব্যবস্থাপনা: ধর্মমন্ত্রী সকালে ইসতিসকার নামাজ আদায়, রাতেই নামল স্বস্তির বৃষ্টি চাঁদ মামার বয়স হয়েছে! চাঁদের বয়স কত? বিশেষ ট্রেনের ৩ বগি লাইনচ্যুত, চট্টগ্রাম-কক্সবাজার যোগাযোগ বন্ধ

'মসজিদ রক্ষার জন্য আবারো রক্ত দেবো'

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

isaফটিকছড়ি প্রতিনিধি : মসজিদ রক্ষার জন্য প্রয়োজনে আবারো রক্ত ও জীবন দেবে বলে প্রতিশ্রুতিবদ্ধ হয়েছেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ফটিকছড়ি উপজেলা শাখার নেতৃবৃন্দ।

বৃহস্পতিবার সংঠনের উপজেলা শাখার ইফতার মাহফিল অনুষ্ঠানে এমন প্রতিশ্রুতি ব্যক্ত করেন নেতৃবৃন্দ। শাখা সভাপতি এইচ এম নেজাম উদ্দীন কাদের এর সভাপতিত্বে নাজিরহাট আল হোসাইন হোটেল কনফারেন্স রুমে উক্ত ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী শ্রমিক আন্দোলন চট্টগ্রাম উত্তরজেলা আহবায়ক ইঞ্জিনিয়ার রফিকুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উত্তরজেলা ইসলামী আন্দোলন বাংলাদেশ এর সদস্য সচিব জননেতা সুলতানুল ইসলাম ভুঁইয়া, ফটিকছড়ি উপজেলা ভারপ্রাপ্ত সভাপতি মাওলানা আতিক উল্লাহ, প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন চট্টগ্রাম উত্তর জেলা সহ-সভাপতি এম ওমর ফারুক আজাদ।

বক্তারা বলেন, ইশা ছাত্র আন্দোলন একটি বিপ্লবকামী শহীদি কাফেলা। যার দৃষ্টান্ত অতীতে জাতি দেখতে পেয়েছে। স্বাধিনতা-সার্বভৌমত্ব ও ইসলাম রক্ষার জন্য আমরা প্রয়োজনে রক্ত জীবন দিতে সদা প্রস্তুত। ২০০৪ সালে ঢাকার বায়তুল আজিম জামে মসজিদ ভেঙ্গে মার্কেট করতে চেয়েছিল বিএনপির এক নেতা। তৌহিদী জনতার তীব্র আন্দোলন ও ইশা ছাত্র আন্দোলন এর তিনজন নিবেদিতপ্রাণ কর্মী হাফেজ রেজাউল করিম ঢালী,আবুল বাশার ও আব্দুল মালেকদের শহীদের বিনিময়ে সেদিন রক্ষা পেয়েছিল আল্লাহর ঘর মসজিদ। সম্প্রতি হিন্দু মৌলবাদী ও উগ্রপন্থি সংগঠন বিশ্ব হিন্দু পরিষদের আস্ফালনে ঢাকার গেন্ডারিয়ায় এক মসজিদ থেকে অস্ত্র ঠেকিয়ে মুসল্লিদের বের করে দেন এবং ঐ স্থানে মসজিদ নির্মানে বাধা প্রদান করেন স্থানীয় থানার ওসি মিজান। ছাত্র নেতা হুশিয়ারী উচ্চারণ করে বলেন, প্রশাসন যদি বিষয়টির দ্রুত সুরাহা না করেন ঈদ এর পর ইশা ছাত্র আন্দোলন আবারো কাপনের কাপড় নিয়ে রাজপথে নামতে বাধ্য হবে। মসজিদ রক্ষার জন্য প্রয়োজনে আবারো রক্ত ও জীবন বিলিয়ে দেবো। আলোচনা সভায় অন্যান্যরা সম্প্রতি গুপ্ত হত্যার নিন্দা ও তার পেছনে বিদেশি ষড়যন্ত্র উদঘাটন করার জন্য সরাষ্ট্র মন্ত্রণালয়ের প্রতি আহবান জানান এবং শিক্ষানীতি ২০১০ ও শিক্ষা আইন ২০১৬ বাতিলসহ পাঠ্যপুস্তক থেকে ইসলাম বিরোধী রচনা তুলে দেয়ার আহবান জানান।

এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, ইশা ছাত্র আন্দোলন চট্টগ্রাম উত্তরজেলা সাবেক সভাপতি খালেদ মুহাম্মদ তালুকদার, ইসলামী আন্দোলন ফটিকছড়ি উপজেলা অর্থ সম্পাদক অধ্যক্ষ শওকত আজমী, আলী আকবর, ডা : গোলাম মোস্তফা, মুফতী মামুন আজীজ, খালেদ সুলতানী প্রমুখ।

আওয়ার ইসলাম টোয়েন্টিফোর/ওএস


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ