শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৭ বৈশাখ ১৪৩১ ।। ১১ শাওয়াল ১৪৪৫


ইশা ছাত্র আন্দোলনের ঈদবস্ত্র বিতরণ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

13516416_854517874680339_387922699890060163_n copyআওয়ার ইসলাম ডেস্ক : আজ বৃহস্পতিবার বিকাল ৩টায় জাতীয় প্রেস ক্লাব চত্ত্বরে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন কেন্দ্রীয় ছাত্রকল্যাণ বিভাগের ব্যবস্থাপনায় এতিম, অসহায় ও পথশিশুদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইশা ছাত্র আন্দোলন এর কেন্দ্রীয় সভাপতি নূরুল ইসলাম আল-আমীন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, পথশিশু বলে অবহেলার সুযোগ নেই। অন্যান্য শিশুদের মত তাদেরও মৌলিক অধিকার আছে। সুতরাং তাদের অধিকার রাষ্ট্রকেই বহন করতে হবে। তিনি গরীব, অসহায় পথশিশুদের পাশে দাঁড়ানোর জন্য বিত্তবানদেরও আহবান জানান।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন এর কেন্দ্রীয় সহ-সভাপতি জি.এম রুহুল আমীন, সেক্রেটারি জেনারেল শেখ ফজলুল করীম মারুফ, জয়েন্ট সেক্রেটারি জেনারেল মুহা. আজিজুল হক, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মুহা. হাছিবুল ইসলাম, কেন্দ্রীয় প্রশিক্ষণ সম্পাদক শেখ মুহাম্মাদ সাইফুল ইসলাম, কেন্দ্রীয় প্রকাশনা বিষয়ক সম্পাদক এস.এম এমদাদুল্লাহ ফাহাদ, কেন্দ্রীয় স্কুল ও কলেজ বিষয়ক সম্পাদক মুহা. ইলিয়াস হাসান, কেন্দ্রীয় ছাত্রকল্যাণ সম্পাদক মুহা. মুস্তাকিম বিল্লাহ, কেন্দ্রীয় সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মুহা. শরীফুল ইসলামসহ প্রমুখ নেতৃবৃন্দ।

আওয়ার ইসলাম ২৪ ডটকম / এফএফ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ