বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ৯ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
খাদেম-ক্লিনার ও শিক্ষক নিয়োগ দেবে ‘গ্লোবাল এডুকেশন ইনস্টিটিউট’ স্বাধীন দেশে অবৈধ অস্ত্রধারী সংগঠন থাকবে না: র‍্যাব মহাপরিচালক  মার্চে ৫৫২ সড়ক দুর্ঘটনায় নিহত ৫৬৫, আহত ১২২৮ ইরানের প্রেসিডেন্টের সঙ্গে ফোনালাপ পুতিনের তেজগাঁও আল-জামিয়াতুল ইসলামিয়া বায়তুল আমান মাদরাসায় ভর্তি শুরু আগামীকাল   ইরানের হামলার জন্য নেতানিয়াহুই দায়ী: এরদোগান ঝালকাঠিতে সড়ক দুর্ঘটনায় নিহত বেড়ে ১৪, ট্রাকচালক আটক ইসরায়েলে হামলার বিষয়ে যা বললেন ইরানের প্রেসিডেন্ট রাইসি ঘুমন্ত স্বামীর গোপনাঙ্গ কেটে পালালেন স্ত্রী ইরান-ই’সরায়েল যুদ্ধের পরিস্থিতির আলোকে প্রস্তুতি নিতে মন্ত্রীদের নির্দেশ প্রধানমন্ত্রীর

রোজায় ডায়েট করছিনা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

shakib khanডেস্ক রিপোর্ট : চলচ্চিত্রের প্রয়োজনেই নিজেকে ফিট রাখতে হয় নায়কদের। শাকিব খানও নিজেকে ফিট রাখতে নিয়মিত জিম করেন, তবে এই এক মাস তিনি ফিটনেসের দিকে নজর কম দিচ্ছেন।

রোজার মাসে ডায়েট করছেন না বলে জানালেন শাকিব। তিনি মনে করেন, রোজায় খাওয়া-দাওয়ায় নিয়ন্ত্রণ করা ঠিক নয়। মন যা চায় তাই খেতে হবে।

শাকিব খান বলেছেন, ‘রোজায় কোনো ডায়েট নয়। মন যা চায় তাই খেতে হবে। কোনো জিম করছি না এই রোজায়।’

বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে সম্প্রতি এক ইফতার মাহফিলের আয়োজন করে চলচ্চিত্র সহকারী পরিচালক সমিতি। সেখানে ইফতার শেষে তেহারি খেতে খেতে নিজের ডায়েট ও জিম নিয়ে কথা বলেন শাকিব। রোজার মাসে নিজেকে অনেকটা বন্ধনমুক্ত করে দেন শাকিব।

এক মাস নিজের শরীরের প্রতি মনোযোগ না দেওয়ার কারণ হিসেবে শাকিব বলেন, ‘সারা বছরই তো ডায়েটের ওপর থাকতে হয়। সঙ্গে সন্ধ্যায় জিম করতে হয়। কিন্তু এই রোজায় ডায়েট বা জিম করছি না। সারা দিন রোজা রেখে শুটিং করছি। সন্ধ্যায় ইফতার করছি, আবার তারারি তো আছেই। যে কারণে ডায়েট বা জিম আলাদাভাবে করছি না।

এক মাস নিয়ম না মেনে চলার কারণে এতে করে ফিটনেস নষ্ট হচ্ছে কি না জানতে চাইলে শাকিব বলেন, ‘প্রায় ১৬ ঘণ্টা না খেয়ে থেকে কেমন করে ওজন বাড়বে? বরং রোজায় আরো কয়েক কেজি ওজন কমেছে। তা ছাড়া ঈদের পর আবার জিম শুরু করছি, লুক নষ্ট হওয়া বা ওজন বাড়ার কোনো সুযোগ নেই। বিষয়গুলো নিয়ে আমি অনেক সচেতন।’

সূত্র : এনটিভি অনলাইন


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ