শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

লেখক ফোরামের ইফতার ও কর্মশালার সমাপনী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

lekhokডেস্ক রিপোর্ট : ইসলামি ধারার তরুণ লেখকদের সংগঠন বাংলাদেশ ইসলামী লেখক ফোরামের দোয়া ও ইফতার মাহফিল ২৫ জুন শনিবার জাতীয় প্রেসক্লাবের তৃতীয় তলার হলে অনুষ্ঠিত হয়েছে। পরদিন রোববার ফোরামের তত্ত্বাবধানে দারুল উলূম কাকরাইলে ২০ দিনের লেখালেখি ও সাংবাদিকতা বিষয়ক কর্মশালার সমাপনী অনুষ্ঠান হয়।

ইফতার ও দোয়া মাহফিলে সারা দেশ থেকে ইসলামি ধারার শতাধিক লেখক যোগ দেন। অনুষ্ঠানে সদ্য ইন্তেকাল হওয়া মাওলানা মুহিউদ্দীন খানসহ আলেম লেখকদের জন্য বিশেষ দোয়া করা হয়। এছাড়া যেসব আলেম লেখক অসুস্থতায় ভুগছেন তাদের সুস্থতা কামনা করা হয়।

লেখালেখি ও সাংবাদিকতা বিষয় কর্মশালার সমাপনীতে ইসলামি ধারার লেখালেখি বিষয়ে আলোচনা করা হয়। অতিথিরা প্রশিক্ষণার্থী তরুণ লেখকদের অব্যাহতভাবে লেখা চালিয়ে যাওয়ার পরামর্শ দেন। প্রায় ২২টি জেলার ৩২ জন প্রতিনিধি এই কর্মশালায় অংশ নেন। তাদের হাতে সনদ ও মূল্যবান উপহার তুলে দেন অতিথিরা।lekhok_foram_ourislam24

প্রসঙ্গত, বাংলাদেশ ইসলামী লেখক ফোরাম ইসলামী ধারার তরুণ লেখকদের জাতীয় সংগঠন। ২০১৩ সালের ৮ ফেব্রুয়ারি সংগঠনটি যাত্রা করে। সারা দেশের দুই শতাধিক লেখক এই সংগঠনের সদস্য। ঢাকার বাইরেও বিভিন্ন জেলায় এই সংগঠনের কার্যক্রম রয়েছে। তরুণ লেখকদের পৃষ্ঠপোষকতা করাই এই সংগঠনের মূল উদ্দেশ্য।

আওয়ার ইসলাম টোয়েন্টিফোর ডটকম /আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ