শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

ঢাকায় আজ হেফাজতের ইফতার মাহফিল

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

hefajot_19654.jpegবারিধারা প্রতিনিধি : রাজধানীর বারিধারায় আজ হেফাজতে ইসলাম বাংলাদেশ ঢাকা মহানগরীর ইফতার মাহফিল। এতে প্রধান অতিথি হিসেবে হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় নায়েবে আমীর আল্লামা জুনায়েদ বাবুনগরী উপস্থিত থাকবেন বলে নিশ্চিত করেছেন বারিধারা মাদরাসার নায়েবে মুহতামীম আল্লামা নাজমুল হাসান।
 
আজকের ইফতার মাহফিলের উদ্দেশ্য সম্পর্কে জুনায়েদ বাবুনগরী বলেন, ৫ মে শহীদদে রুহের মাগফেরাত কামনা করে ও মরহুম উলামায়ে কেরামের সম্মানে আজকের দোয়ার আয়োজন। তাছাড়া অসুস্থ আলেমদের জন্য দোয়া করা হবে। দোয়া করা হবে দেশের চলমান পরিস্থিতি থেকে মুক্তিলাভ ও বিশ্ব শান্তির জন্য। এবং সকল মুসলমানদেন জন্য বিশেষভাবে মুনাজাত করা হবে।
 
হেফাজত নেতা ফজলুল করীম কাসেমী জানিয়েছেন, হেফাজতের কেন্দ্রীয় ও ঢাকা মহানগরীর নেতৃবৃন্দ এই ইফতার মাহফিলে উপস্থিত থাকবেন।
আওয়ার ইসলাম ২৪ ডটকম / এফএফ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ