শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৩ বৈশাখ ১৪৩১ ।। ১৭ শাওয়াল ১৪৪৫


স্থানীয় প্রশাসন ও এমপির সঙ্গে সৌজন্য সাক্ষাৎ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

b-bariaব্রাক্ষ্ণবাড়িয়া : ব্যক্তিস্বাধীনতায় সরকার হস্তক্ষেপ করে না। সাংবাদিকতা একটি স্বাধীন পেশা। সততা, নিষ্ঠা ও আন্তরিকতার সঙ্গে কাজ করলে আমরা সবসময় পাশে আছি বলে জানালেন ব্রাহ্মণবাড়িয়া সদর-৩ আসনের মাননীয় সংসদ সদস্য ও জননেতা র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী।

১৮ জুন শুক্রবার সকাল ১০টায় ‘ব্রাহ্মণবাড়িয়া অনলাইন প্রেসক্লাব’ সদস্যগণ তার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ ও কমিটির তালিকা হস্তান্তরের সময় তিনি এ কথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর-চেয়ারম্যান আল-মামুন সরকার, বিজয়নগর উপজেলা চেয়ারম্যান এডভোকেট তানভির ভূইয়া, বিজয়নগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি জহিরুল হক ভূইয়া, বিজয়নগর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফয়জুন্নেহার টুনি, সদর বি.আ.র.ডি.ভি.র চেয়ারম্যান এম এ এইচ মাহবুবুল আলম, পৌর ডিগ্রি কলেজের সাবেক অধ্যক্ষ আবদুর রহিম, সাবেক কমিশনার ও উপজেলা যুব লীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন রানা প্রমুখ।

এদিকে আগের দিন বৃহস্পতিবার তালিকা প্রদান করা হয় ব্রাহ্মণবাড়িয়া সহকারী পুলিশ সুপার এম. এ মাসুদ এবং জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা নবীর হোসেনকে। সহকারী পুলিশ সুপার এম. এ মাসুদ এ উদ্যোগকে স্বাগত জানিয়ে বলেন, একুশ শতকে অনলাইন সাংবাদিকতার গুরুত্ব অপরসীম। এটি একটি সময়োপযোগী সিদ্ধান্ত। আমরা এমনটাই চাচ্ছিলাম যেন বিভিন্ন গুরুত্বপূর্ণ খবর জনগণের নিকট তাৎক্ষণিকভাবে পৌঁছানো সম্ভব হয়। তিনি আরও বলেন, প্রিন্টের চেয়েও দ্রুত স্যাটেলাইট চ্যানেল এবং এরচেয়েও দ্রুত অনলাইন মিডিয়া। আমরা আশা করব জবাবদিহিতা এবং সঠিক সাংবাদিকতার মাধ্যমে ‘ব্রাহ্মণবাড়িয়া অনলাইন প্রেসক্লাব’ তাদের কার্যকারিতা প্রমাণ করতে সক্ষম হবে।

ব্রাহ্মণবাড়িয়া অনলাইন প্রেসক্লাবের তালিকা হস্তান্তর করেন ক্লাবের সভাপতি প্রবীর চৌধুরী রিপন, সাধারণ সম্পাদক লিটন হোসাইন জিহাদ, যুগ্ম-সাধারণ সম্পাদক আজম রাজু, সাংগঠনিক সম্পাদক জাকির মাহদিন, যু্গ্ম-সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান, চিনাইর নিউজ নেটওর্য়াকের সম্পাদক আমজাদ চৌধুরী রুনু, নিয়ামুল হক আকঞ্জী, কোষাধ্যক্ষ নির্জয় হাসান সোহেল, কার্যকরী সদস্য জাকির হোসাইন, দপ্তর সম্পাদক সাজ্জাদ হোসেন মনির প্রমুখ।

/এআর


সম্পর্কিত খবর