বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৫ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’ মালয়েশিয়ার সিটি ইউনিভার্সিটিতে সম্পন্ন হলো বিয়াম'র চ্যাপ্টার কমিটি ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দেওয়ার সিদ্ধান্ত জ্যামাইকার আগামীদিনে বিশ্বের মধ্যে অন্যতম স্মার্ট হবে দেশের হজ ব্যবস্থাপনা: ধর্মমন্ত্রী সকালে ইসতিসকার নামাজ আদায়, রাতেই নামল স্বস্তির বৃষ্টি চাঁদ মামার বয়স হয়েছে! চাঁদের বয়স কত?

মসজিদে নজরদারিরদাবি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

donald-trump-angry11 copyআন্তর্জাতিক ডেস্ক : যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনে রিপাবলিকান দলের সম্ভাব্য প্রার্থী ডোনাল্ড ট্রাম্প গতকাল বুধবার আবারও মসজিদে নজরদারি এবং মুসলিম অভিবাসীদের নিষিদ্ধ করার আহ্বান জানিয়েছেন।

অরল্যান্ডোতে সমকামীদের নাইট ক্লাবে রোববারের ভয়াবহ সন্ত্রাসী হামলার পরপর তিনি এ ধরনের বক্তব্য দিয়েছিলেন। তার এই বক্তব্য নিয়ে ব্যাপক সমালোচনার পরও তিনি তা থেকে সরে আসেননি। গতকাল তিনি আবার দাবিটির পুনরাবৃত্তি করলেন।

সমকামী ক্লাবে হামলার পর আটলান্টায় এক র‌্যালিতে বক্তব্য রাখার সময় ট্রাম্প বলেছিলেন, ‘আমাদের মসজিদসহ বিভিন্ন ধর্মীয় স্থাপনায় তল্লাশি চালাতে হবে। কেননা এটি একটি সমস্যা হয়ে দাঁড়িয়েছে এবং আমাদের গোটা দেশকে ধ্বংস করার পাঁয়তারা করছে।’

এর আগে গত নভেম্বরেও ট্রাম্প যুক্তরাষ্ট্রের মসজিগুলোকে নজরদারির আওতায় নিয়ে আসার আহ্বান জানিয়ে সমালোচিত হয়েছিলেন।

আওয়ার ইসলাম ২৪ ডটকম / এফএফ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ